সব খবর সবার আগে।

Bihar Politics: সমাজের নির্লজ্জ মানুষেরাই শিবলিঙ্গের পুজো করে, হিন্দু ভাবাবেগে আঘাত করায় RJD বিধায়ককে বরখাস্ত করার দাবি জনতার

বিপাকে লালু প্রসাদ যাদবের রাষ্ট্রীয় জনতা দল। হিন্দু দেবদেবীর বিষয়ে বিতর্কিত মন্তব্য করে জনতার রোষে পড়েছেন আরজেডি বিধায়ক সতীশ কুমার। সম্প্রতি তাঁর বিতর্কিত মন্তব্যের ভিডিওটি ভাইরাল হয়েছে। জাহানাবাদ জেলার মখদুমপুর বিধানসভা এলাকার ওই বিধায়ক ভগবান শিব আর মা দুর্গাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন ওই ভিডিওটিতে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী ভাইরাল ভিডিওতে ওই RJD বিধায়ক উপস্থিত জনতাকে প্রশ্ন করছেন হোলিকা কে ছিল? জনতার উত্তরের অপেক্ষা না করেই এরপর তিনি নিজেই নিজের প্রশ্নের উত্তর দিয়ে বলেন, হোলিকাকে কয়েকজন মিলে ধর্ষণ করে জীবন্ত পুড়িয়ে মেরেছিল। আর তাঁর মৃত্যুর দিনটিকে এখন মানুষ হোলি হিসেবে পালন করে। হোলি এমন একটি উৎসব, যেখানে শ্বশুড় আর ভাসুরও ঘরের বৌমাকে রঙ লাগায়।

এরপর হিন্দু দেব-দেবীদের ওপর রোষের মাত্রা বাড়িয়ে তিনি ভগবান শিবকে নিয়েও আপত্তিজনক মন্তব্য করেন। নিজের বক্তব্য তিনি বলেন, সমাজের সবথেকে নির্লজ্জ মানুষেরাই শিবলিঙ্গের পুজো করে। RJD এরপর মা দুর্গাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বলেন, সিংহের উপর সওয়ার মাতা দুর্গা শুধু ভারতেই আছে, আর এখানেই ৬ থেকে ৮ বছরের কন্যা সন্তানদের সঙ্গে ধর্ষণ হয়। মা দুর্গা শুধু সিংহের উপর বসে তাহলে কি করছেন?

এরপরই হিন্দু ভাবাবেগে আঘাত করার অভিযোগে সেখানকার স্থানীয় মানুষরা ওই বিধায়কের উপযুক্ত শাস্তির দাবিতে রাস্তায় নেমে ওঁর কুশপুত্তলিকা দাহ করে। শ্রীরাম সেনার সংগঠনের কর্মীরা বিধায়কের বয়ানের নিন্দা করে আর সনাতন ধর্মের মানুষের ভাবাবেগে আঘাত করার অভিযোগ করে। সংগঠনের নেতা ওকে বিধায়ক পদ থেকে বরখাস্ত করারও দাবি করেন।
You might also like
Comments
Loading...