সব খবর সবার আগে।

নাটকে যবনিকা, এবার পাইলট-এর প্রতি বন্ধুত্ব প্রদর্শন করলেন গেহলত

আজ যেন এক লহমায় সব মিলে মিশে গেল। সব নাটকের যবনিকা পতন ঘটল আজ। মাস্কের আড়ালেও মুখে ছিল হাসি। মনে হচ্ছিল যেন এতদিন কিছুই হয়নি। ক্যামেরার সামনে মৈত্রী বন্ধনে আবদ্ধ রইলেন দুই প্রশাসনিক কর্তা।

মাসখানেক আগে অবধি রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলত এবং প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী সচিন পাইলটের মধ্যে চূড়ান্ত বিবাদ দেখেছিল দেশ। করোনার জেরে তা যেন আরও দৃঢ় হয়ে উঠেছিল।

এমনকি চলছিল ‘রিসর্ট রাজনীতি’ও। দুই পক্ষ তখন করোনাকে তোয়াক্কা না করে বিধায়ক ‘লুকিয়ে’ রাখতেই মেতে ছিলেন। তবে মাঝে মাঝে বিধায়কদের একসাথে ব্যাডমিন্টন খেলা, ব্যায়াম করা বা সিনেমা দেখার ছবি প্রকাশ্যে আসছিল।

আর সেই একমাসের বেশি সময় ধরে চলা চূড়ান্ত নাটকের পর বৃহস্পতিবার প্রকাশ্যে আসেন গেহলত ও পাইলট। মুখ্যমন্ত্রীর বাসভবনে গিয়ে প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী পাইলট ক্যামেরার সামনে গেহলতের সাথে বন্ধুত্ব প্রদর্শন করেন। এমনকি একে অপরকে দেখে হাসিতে গদগদ হয়ে ওঠেন। জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহ থেকে চলা চূড়ান্ত টানাপোড়েন রাজস্থান বিধানসভা শুরু হওয়ার আগের দিন যেন মরীচিকা হয়ে গেল।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...