সব খবর সবার আগে।

সম্মান হানির অভিযোগে রিপাবলিক টিভি কে ২০০ কোটি টাকার নোটিশ দিলেন সুশান্তের এই বন্ধু!

এবার রিপাবলিক টিভি বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করলেন সুশান্ত সিং এর বন্ধু প্রযোজক-পরিচালক সন্দীপ সিং। রিপাবলিক টিভির বিরুদ্ধে তিনি অভিযোগ করেছেন যে, এই চ্যানেল তার সম্পর্কে ভুয়ো খবর দেখিয়েছে, তার বন্ধু সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলায় তার নাম অপমানজনক ভাবে জড়িয়েছে। এই মর্মে ২০০ কোটি টাকা ক্ষতিপূরণ রিপাবলিক টিভি থেকে দাবি করেছেন সন্দীপ।

বলিউডের সন্দীপ সিং মোটামুটি পরিচিত মুখ।‘আলিগড়’, ‘সরবজিৎ’, ‘পিএম নরেন্দ্র মোদী’র মতো সিনেমা প্রযোজনা করেছেন সন্দীপ। সুশান্তের মৃত্যুর পর সন্দীপ সিং অনেকবার খবরের শিরোনামে এসেছিলেন। এই রিপাবলিক টিভির বিরুদ্ধে তাঁর এই মানহানির অভিযোগ স্বাভাবিক ভাবেই তাকে ফের একবার লাইমলাইটে নিয়ে এসেছে।

শুধু অর্ণব গোস্বামী নয় সেই সঙ্গে রিপাবলিক টিভির শোতে অতিথি হিসাবে উপস্থিত থাকা স্মিতা পারেখ এবং সুরজিৎ সিংহ রাঠৌরের নামও তিনি নিজের অভিযোগে উল্লেখ করেছেন।তিনি দাবি জানিয়েছেন যে অবিলম্বে সমস্ত মানহানিকর এবং মিথ্যা খবর ভিডিও সরিয়ে ফেলতে হবে চ্যানেল থেকে এবং এমন খবরে সন্দীপের যে ইমেজ জনমানসে খারাপ হয়েছে তার ক্ষতিপূরণ হিসেবে ওই চ্যানেলকে ২০০ কোটি টাকা দিতে হবে। এছাড়াও ১৫ দিনের মধ্যে এই আইনি নোটিসের জবাব দিতে হবে রিপাবলিক টিভি।

অন্যদিকে, সুশান্ত মামলায় ভুয়ো খবর ছড়ানোর অভিযোগে শুক্রবারই বিভোর আনন্দ নামের এক দিল্লির বাসিন্দাকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। অভিযোগ তিনি শুধু সুশান্ত নয়, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান এর নামেও ভুয়ো খবর ছড়িয়ে ছিলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share