সব খবর সবার আগে।

উলট পুরাণ! ২৪-এর ভোট মাথায় রেখে মোদীর বিপুল প্রশংসা করে ট্রাক বদলাচ্ছে শিবসেনা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে শিব সেনা প্রধান উদ্ধব ঠাকরের আদায়-কাঁচকলায় সম্পর্কের কথা দেশবাসীর জানা। কিন্তু এবার সেই সম্পর্কই বদলাচ্ছে। হঠাৎ করেই শিবসেনা প্রধানের মুখে মোদী স্তাবকতা।

শিবসেনা সুপ্রিমোর মতো এবার সুর নরম করলেন সঞ্জয় রাউতও। তিনি বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের সবচেয়ে বড় নেতা এবং বিজেপিরও সবচেয়ে বড় মুখ। জনপ্রিয়তার নিরিখেও দেশে মোদীই  শীর্ষে।

আর ২০২৪ নির্বাচনের আগে হঠাৎ করেই সঞ্জয় রাউতের এই মন্তব্যে শিবসেনা-বিজেপির আঁতাত নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দিল্লিতে গিয়ে দেখা করেন শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে। দিল্লিতে সাংবাদিক বৈঠকে তিনি বলেছিলেন, রাজনৈতিক সম্পর্কের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের কোনও যোগাযোগ নেই। প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক অটুট রয়েছে বলেও জানিয়ে ছিলেন তিনি। উদ্ধব ঠাকরের এই মন্তব্যের পরেই ২০২৪-র লোকসভা ভোট নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

আর এবার পুরনো সম্পর্ক আপন করে নেওয়ার ইঙ্গিত দিয়ে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের পথেই হাঁটলেন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত। তিনি বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখন দেশের সেরা নেতা। গত সাত বছর ধরে তিনি যেভাবে কাজ করে চলেছেন তাতে চোখ বন্ধ করে বলাই যায় প্রধানমন্ত্রী দেশের সেরা নেতাদের মধ্যে প্রথম। এমনকী বিজেপিতেও সেরা নেতাদের মধ্যে অন্যতম সঞ্জয় রাউত। আর শিবসেনা নেতার এহেন মন্তব্যের পর জল্পনা বেড়েছে দেশীয় রাজনীতিতে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...