সব খবর সবার আগে।

স্বর্ণ সফর! সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এ চলছে দি গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কার্নিভাল অফার

শীতের মরসুমে বিয়ের আমেজ জমজমাটি। করোনার প্রকোপ একেবারে কমে না গেলেও বিয়ে, বিবাহ বার্ষিকী উদযাপনে ঘাটতি নেই। আর তাই পূর্ব ভারতের শীর্ষস্থানীয় ও বিশ্বাসযোগ্য গহনা নির্মাতা সংস্থা সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস তাঁদের গ্রাহকদের জন্য এনেছে এক আকর্ষণীয় অফার –  ‘দি গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কার্নিভাল অফার’। সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস’এর অত্যাধুনিক কারুকার্য সম্বলিত গহনার বিস্তৃত পরিসর থেকে গ্রাহকরা উৎসবের উদযাপনের জন্য পছন্দসই গহনা  বেছে নিতে পারবেন।
এই অফারের অংশ হিসাবে সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডসের গ্রাহকরা খাঁটি সোনার, হীরের গহনা, সিলভার এবং গসিপ কালেকশন এর গহনাগুলি কেনার ক্ষেত্রেও প্রচুর সুবিধা পাবেন।
সেনকো গোল্ড এন্ড ডায়মন্ডস-এর সিইও  শ্রী শুভঙ্কর সেন জানিয়েছেন, “আমাদের ব্র্যান্ড সেরা এবং অতুলনীয় ডিজাইন ও কারিগরির জন্য সর্বজনবিদিত। অফারগুলি গ্রাহকদের অপূর্ব ডিজাইনের  মোহময়ী  গহনার  সাথে  তাঁদের  বিশেষ মুহূর্ত আলোকিত করতে উত্সাহিত করবে। আমরা এই উপলক্ষে প্রাদেশিক পছন্দ  এবং চাহিদার উপর ভিত্তি করে একটি নতুন কালেকশন নিয়ে এসেছি । যেমন উত্তর ভারতের পছন্দ অনুযায়ী কুন্দন, পোলকি এবং এন্টিক গহনা সম্ভার , দেশের পূর্ব অংশের জন্য ফিলিগ্রি এবং বেঙ্গালুরু এবং হায়দরাবাদের মতো জায়গাগুলির জন্য টেম্পল জুয়েলারীর মণোমুগ্ধকর গহনার সম্ভার রয়েছে। এছাড়াও আমাদের হীরার গহনার সম্ভার এখন আরও বেশি এবং বাজেটের মধ্যে হীরার শখ পূরণের জন্য হীরার গহনা কেনার ক্ষেত্রে বিনা সুদে ইএমআই এবং গহনার উপর বিনামূল্যে বীমা ব্যবস্থাও চালু করেছি। গহনার মেকিং চার্জের উপর ছাড় আমাদের মূল্যবান গ্রাহকদের জন্য গহনাগুলিকে আরও সহজলভ্য করে তুলবে।”
দুর্দান্ত অফারগুলির সাথে আকর্ষণীয় গহনাগুলি গ্রাহকদের সোনা হীরে এবং রুপোর গহনা কলেকশনের এক অতুলনীয় অভিজ্ঞতা দেবে। একই সঙ্গে রয়েছে প্রতিটি অনুষ্ঠানে উপহার দেওয়ার জন্য এভারলাইট কালেকশন ও  ফ্যাশন ও শৈলীর পুরুষদের জন্য অহম কালেকশন  এবং পার্টি অনুষ্ঠানের জন্য গসিপ সিলভার এবং ফ্যাশন জুয়েলারী কালেকশন এবং সলিটায়ার হীরার পারফেক্ট লাভ কালেকশন। বিবাহ থেকে বিবাহবার্ষিকী পর্যন্ত এখন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এ  জীবনের প্রতিটি মুহুর্ত উদযাপনের রয়েছে  সম্পূর্ণ সমাধান। সম্ভারের দাম শুরু হচ্ছে মাত্র ৫০০ টাকা থেকে। রয়েছে ৫ লক্ষ অবধি।  ১৮ ক্যারাটের ঐতিহ্যবাহী ডিজাইনের গহনা দামকে আরও সাশ্রয়ী করে তুলেছে ।
অফারগুলি প্রযোজ্য ভারত জুড়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর শতাধিক স্টোরে।
অনলাইনে‌ও এই অফারটি উপলব্ধ। ২০শে জানুয়ারী, ২০২১ অবধি অফারগুলি বৈধ।
• সোনার গহনার মজুরির উপর ২৫% অবধি ছাড়
• হীরের গহনার উপর ২০% অবধি  ছাড়
• প্ল্যাটিনাম গহনার মজুরির উপর ফ্ল্যাট ১৫% ছাড়
• সিলভার এবং গসিপ কলেকশনের গহনাগুলিতে ১৫% অবধি ছাড়
You might also like
Comments
Loading...