সব খবর সবার আগে।

স্বামী মুসলমান, স্ত্রী হিন্দু। ‘প্রেমের বিয়েতে’ ইসলাম গ্রহণ করতে না চাওয়ায় বন্ধুর সঙ্গে মিলে স্ত্রীর গলা কেটে হত্যা করল স্বামী!

ভালোবাসার করুন পরিণতি হল। শুধুমাত্র ইসলাম গ্রহণ করতে না চাওয়ার অপরাধে বন্ধুর সঙ্গে মিলে নিজের স্ত্রীকে হত্যা করল স্বামী। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের (Uttar Pradesh) সোনভদ্র জেলার চৌপন থানা এলাকায়। গত ২১শে সেপ্টেম্বর প্রীত নগরের একটি ঝোপ থেকে উদ্ধার হয় এক যুবতীর গলা কাটা দেহ। এবার সেই হত্যা মামলায় রহস্য প্রকাশ্যে আনল পুলিশ। মৃতার চৌপন থানার বাসিন্দা প্রিয়া সোনি (Priya Soni) বলে জানিয়েছে পুলিশ। জানা গেছে প্রিয়া দেড় মাস আগে পরিবারের সম্মতি ছাড়া প্রতিবেশী ইসলাম ধর্মাবলম্বী যুবক এজাজ আহমেদের সঙ্গে বিয়ে করে।

পুলিশ জানায়, বিয়ের পর থেকেই এজাজ (Azaz) প্রিয়াকে ধর্ম পরিবর্তন করার জন্য চাপ দিচ্ছিল। কিন্তু প্রিয়া ধর্ম পরিবর্তন করতে রাজি হয়নি। আর এই কারণেই দুজনের মধ্যে নিত্য ঝগড়াও হয়েছে। আর এই ঘটনাকে কেন্দ্র করেই এরপর এজাজ তাঁর বন্ধুর সাথে মিলে তাঁর স্ত্রী প্রিয়ার গলা কেটে হত্যা করে তাঁর দেহ ঝোপে ফেলে দেয়।

সোনভদ্রের এসপি আশিস শ্রীবাস্তব (Ashish srivastava) জানান, প্রিয়ার ধর্মপরিবর্তন না করা হলে এজাজের পরিবার তাকে স্বীকার করবে না বলে জানিয়ে দিয়েছিল। তাঁরা দুজনে দেড় মাস ধরে একটি লজে ছিল। প্রিয়া ধর্ম পরিবর্তনে রাজি না হওয়ার গত ১৭ ই সেপ্টেম্বর এজাজ তাঁর বন্ধু শোয়েব আখতারের সাথে মিলে তাঁর গলা কেটে নৃশংস ভাবে হত্যা করে।

প্রসঙ্গত উল্লেখযোগ্য, চৌপন থালা এলাকায় ২১ সেপ্টেম্বর এক যুবতীর গলা কাটা দেহ উদ্ধার হয়। পুলিশ এই বিষয়ে ৩০২ ধারা অনুযায়ী মামলা দায়ের করেছিল এবং যুবতীকে সনাক্ত করার জন্য সোশ্যাল মিডিয়ায় অভিযান শুরু করেছিল।

সোশ্যাল মিডিয়া থেকে প্রিয়ার পরিবার তাঁর মেয়েকে চিনতে পারে। প্রিয়ার পরিজনেরা পুলিশকে জানায় যে, গত ৭ জুলাই সে পরিবারের অমতে এজাজ আহমেদের সাথে কোর্ট ম্যারেজ করেছিল। এরপর পুলিশ এজাজকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালালে, পুলিশ প্রিয়ার কাটা মাথাও উদ্ধার করতে সক্ষম হয়। জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এজাজ লাগাতার প্রিয়ার উপর ধর্ম পরিবর্তন করার জন্য চাপ সৃষ্টি করছিল, প্রিয়া রাজি না হওয়ায় তাঁর এই পরিণতি হয়।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...
Share