সব খবর সবার আগে।

BIG NEWS: ত্রিপুরায় খেলা সাঙ্গ ঘাসফুল শিবিরের, ত্রিপুরায় তৃণমূলের একমাত্র জয়ী প্রার্থী এবার গেরুয়া শিবিরে

গত রবিবার প্রকাশিত হয়েছে ত্রিপুরার পুর ও নগর পঞ্চায়েতের ফল। বিজেপিই সিংহভাগ আসনে জিতেছে। এরপরই বিজেপির তরফে ঘোষণা করা হয়েছিল যে সবে খেলা শুরু হয়েছে। আর এরই মধ্যে জানা গেল তৃণমূলের একমাত্র জয়ী সদস্য সুমন পাল এবার যোগ দিচ্ছেন বিজেপিতে।

এবার ত্রিপুরায় পুরসভা ও নগর পঞ্চায়েতের নির্বাচনে তৃণমূল ৩৩৪ টি আসনের মধ্যে একটি আসন দখল করেছে। আমবাসায় জয়ী তৃণমূল প্রার্থী হলেন সুমন পাল। ১১২টি আসনে বিজেপি আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছিল। এরপর তারা ২১৭টি আসনে জয়লাভ করে। এই ২১৭টি আসনে মধ্যে ৫৯টি আসনে জিতে তৃণমূল দ্বিতীয় স্থানে রয়েছে। এর মধ্যে আগরতলায় ৫১টি আসনে লড়াই করে তৃণমূল ২৬টি আসনে দ্বিতীয়স্থানে রয়েছে।

রবিবার বিজেপির জয়ের পর বিজেপির অমিত মালব্য টুইট করে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন। তিনি লেখেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য রাজনৈতিক অপমান হচ্ছে। শুধু বাংলার বাইরে নয়, বাংলাতেও। তিনি জানান যে ত্রিপুরায় তো সবে খেলা শুরু হয়েছে।

আর এরই মধ্যে শোনা গেল ত্রিপুরায় তৃণমূলের একমাত্র জয়ী প্রার্থী সুমন পাল যোগ দিচ্ছেন বিজেপিতে। আমবাসা থেকে জয়ী হয়েছেন তিনি। এই বিষয়ে তিনি বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গেও কথা বলেছেন বলে জানা গিয়েছে।

এদিকে নির্বাচনে তৃণমূল ও বিজেপির আঁতাতের অভিযোগ তুলেছে সিপিএম। জানা গিয়েছে, আগরতলার ৫ নম্বর ওয়ার্ডে তৃণমূলের পরাজিত প্রার্থী বিজেপির বিক্ষুব্ধ বিধায়ক সুদীপ রায়বর্মনের খুবই ঘনিষ্ঠ। অন্যদিকে ৬ ও ৮ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীও বিজেপি বিধায়কের ঠিক করে দেওয়া। তবে এই বিষয়ে তৃণমূলের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

You might also like
Comments
Loading...