সব খবর সবার আগে।

হিন্দু মন্দিরের টাকা, ঠাকুরের গয়না চুরি দুই মুসলিম যুবকের, পুলিশের হাতে গ্রেফতার দুই অভিযুক্ত

হিন্দু মন্দিরের টাকা ও ঠাকুরের গয়না চুরির দায়ে দুই মুসলিম যুবককে গ্রেফতার করল মহারাষ্ট্রের পুলিশ। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলার পিম্পরি গ্রামের এক মন্দিরে। জানা গিয়েছে, টাকা ও গয়না মিলিয়ে প্রায় ৫০০০০ টাকা হবে।

সূত্রের পাওয়া খবর অনুযায়ী, ঘটনাটি ঘটেছে গত ৫ই ফেব্রুয়ারি পিম্পরি গ্রামের হিন্দু মন্দিরে। চুরির ঘটনার পরই তৎপর হয় পুলিশ। ঘটনাস্থলের আশেপাশের প্রায় ৩০টি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তাঁরা।

সিসিটিভি ফুটেজের উপর ভিত্তি করে পুলিশ নভি মুম্বইয়ের কাছে খড়গর এলাকা থেকে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্ত দু’জন হল শরিফ শাফিফুল শেখ, বয়স ২৫ ও মহম্মদ হুসেন ইয়াসিন মুল্লা, বয়স ২৮। সহযোগী পুলিশ কমিশনার নীতা পদবী বলেন যে অভিযুক্তদের থেকে পুলিশ চুরি যাওয়া টাকা ও গয়না উদ্ধার করেছে।

এও জানা গিয়েছে যে মহারাষ্ট্র পুলিশ একটি অটোরিকশা বাজেয়াপ্ত করেছে। এই অটোরিকশা করেই দুই অভিযুক্ত মন্দিরে গিয়েছিল। এই দুই অভিযুক্তের বিরুদ্ধেই প্রাসঙ্গিক ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানা গিয়েছে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...