India

ডনের বাড়ি ভেঙেছে সরকার। কিন্তু খরচের পয়সা তুলবে ডনের থেকেই! যোগীর রাজ্যে সব সম্ভব!

বিজ্ঞাপন

যোগীর (Yogi Adityanath) রাজ্যে অসম্ভব বলে কোন‌ও শব্দ নেই। সে কুখ্যাত অপরাধীদের এনকাউন্টার হোক বা উপদ্রবকারীদের হাত থেকে সম্পত্তি বাজেয়াপ্ত করা সবদিক থেকেই অন্যান্য রাজ্য গুলিকে গোল দিচ্ছে যোগী প্রশাসন। উত্তরপ্রদেশে(Uttarpradesh) প্রথমবারের মতো ক্ষমতায় আসার পর থেকে বিজেপি সরকারের ধুম ধাড়াক্কা ব্যাটিং-এর জেরে অস্থির অপরাধীকূল।

বিজ্ঞাপন

কুখ্যাত অপরাধী বিকাশ দুবের এনকাউন্টারের পর ফের একবার এক নামজাদা মাফিয়ার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়ে প্রশংসিত হল যোগী আদিত্যনাথের প্রশাসন। বৃহস্পতিবার রাজধানী লখ্নৌ-এর বুকে মাফিয়া মুখতার আনসারীর বিরুদ্ধে এক বড়ো পদক্ষেপ নিয়েছে বলে খবর‌। জানা গেছে, ডালিবাগ কলোনীতে মুখতার আনসারির (Mukhtar Ansari) সম্পত্তিকে তছনছ করে দিয়েছে উত্তর প্রদেশের সরকার।

বিজ্ঞাপন

বুল ডজার লাগিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়েছে ডন আনসারির অবৈধ নির্মাণ। কুখ্যাত এই অপরাধীর বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। বলা হচ্ছে অবৈধ নির্মাণ ভাঙার জন্য যে খরচ হয়েছে সেটাও মুখতারের থেকেই উসুল করবে যোগী সরকার। প্রশাসনের এই অভিযানের সময় বড়ো সংখ্যায় পুলিশকর্মীকে মোতায়েন রাখা হয়েছিল।

বিজ্ঞাপন

অবৈধ নির্মাণ ধ্বংস করার পর প্রশাসন বলেছে, ডালিবাগ কলোনির কাছে গ্যাংস্টার মুখতার আনসারির অবৈধ সম্পত্তি নষ্ট করে ফেলা হয়েছে। মাফিয়ার অবৈধ নির্মাণকে উপড়ে ফেলতে যে পরিমান খরচ হয়েছে তাও আনসারীর থেকে নেওয়া হবে। একই সঙ্গে যে প্রশাসনের যেসব লোকজন মাফিয়ার সাথে জড়িত আছে বা যাদের উপস্থিতিতে অবৈধ নির্মান হয়েছিল তাদের উপরেও পদক্ষেপ নেওয়া হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading