সব খবর সবার আগে।

ভূমি পুজোয় না উমা ভারতীর! প্রধানমন্ত্রীর স্বাস্থ‍্যের কথা ভেবেই এই সিদ্ধান্ত তাঁর!

আমি আক্রান্ত হলে, প্রধানমন্ত্রীও আক্রান্ত হতে পারেন তাই আমি ভূমি পুজোয় উপস্থিত থাকব না! এমনটাই জানিয়েছেন উমা ভারতী! ৫ই আগস্ট উত্তর প্রদেশে অযোধ্যা রাম মন্দির নির্মাণের জন্য ভূমি পুজো হতে চলেছে। তোরজোড় করে চলছে সমস্ত প্রস্তুতি। প্রধানমন্ত্রীর হাতে হবে মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন।

আর এই মহা উৎসবের ঠিক দুদিন আগে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ-এর করোনা পজেটিভ হওয়ার খবর সামনে এসেছে। শুধু অমিত শাহ-ই না, বিজেপির অনেক নেতাই করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি কর্ণাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পাও এই মারণ ভাইরাসে আক্রান্ত। আর এই পরিস্থিতিতে বিজেপির প্রাক্তন সাংসদ উমা ভারতীর চিন্তা বেড়ে গেছে। তিনি জানিয়ে দিয়েছেন যে, ভূমি পুজো অনুষ্ঠানে আসবেন, কিন্তু মন্দির স্থলে না থেকে সরযূ নদীর তীরে থাকবেন তিনি। অর্থাৎ এক প্রকার না আসাই।

বিজেপির বরিষ্ঠ নেত্রী ট্যুইট করেন, কাল যখন থেকে আমি শ্রী অমিত শাহ জি এবং উত্তর প্রদেশের বিজেপির নেতাদের করোনা পজেটিভ হওয়ার খবর শুনছি, তখন থেকেই অযোধ্যায় মন্দিরের শিলন্যাসে উপস্থিত ব্যাক্তিবর্গ এবং প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীকে নিয়ে চিন্তিত। আর এই কারণে আমি রামজন্মভূমি ন্যাস আধিকারিকদের সূচনা দিয়েছি যে, শিলন্যাস অনুষ্ঠানের মুহূর্তে আমি অযোধ্যার সরযূ নদীর তীরে থাকব।”

এক‌ই সঙ্গে তিনি জানান, তিনি প্রধানমন্ত্রী আর অন্যান অতিথিরা চলে গেলে রামলালার দর্শন করবেন। উনি বলেন, ‘আমি আজ ভোপাল থেকে রওনা দেব। কাল সন্ধ্যের মধ্যে অযোধ্যা যাওয়ার পথে আমার কোন‌ও সংক্রমিত ব্যাক্তির সাথে সাক্ষাৎ হতেই পারে। আর এরকম পরিস্থিতিতে যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অন্যান্য অতিথিরা উপস্থিত থাকবেন, সেখান থেকে আমার দূরে থাকাই ভালো।

You might also like
Comments
Loading...