সব খবর সবার আগে।

উত্তর প্রদেশের বন্যা ক্ষতিগ্রস্ত কৃষকদের ১১৩.২১ কোটি টাকা ত্রাণ বিতরণ যোগী আদিত্যনাথ প্রশাসনের!

বন্যায় ব্যাপক হারে ক্ষতিগ্রস্ত হয়েছে উত্তর প্রদেশ। আর এবার উত্তরপ্রদেশের বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের পাশে দাঁড়ালো যোগী প্রশাসন। অনলাইন লেনদেনের মাধ্যমে সোজাসুজি রাজ্যের ১৯ টি জেলার বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের ১১৩.২১ কোটি টাকার ত্রাণ বিতরণ করেছেন যোগী আদিত্যনাথ।

একই সঙ্গে তিনি জানিয়েছেন রাজ্য সরকার এই সমস্যার স্থায়ী সমাধান খুঁজতে চেষ্টা করছে। একটি পরিকল্পনাও তৈরি করা হচ্ছে। যতক্ষণ না এই পরিকল্পনা বাস্তব আকার নেবে ততক্ষণ পর্যন্ত বন্যা বিধ্বস্ত অঞ্চল গুলির জন্য বর্তমানে চলমান ব্যবস্থাই নেওয়া হবে।‌ এখন‌ও পর্যন্ত রাজ্যের ৩,৪৮,৫১১ জন‌ ত্রাণ পেয়েছেন। যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) জানিয়েছেন অত্যন্ত দ্রুততার সঙ্গে রাজ্য সরকার বন্যা কবলিত জায়গায় কাজ করছে। এবং সেই সঙ্গে প্রয়োজনীয় অবকাঠামোগত উন্নয়ন কাজ‌ও চলছে।

বন্যাকবলিত অঞ্চল গুলিতে মোতায়েন কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে সাধারণ জনগণের জন্য পর্যাপ্ত ত্রাণ সামগ্রী, ওষুধ ও উপযুক্ত পরিবহনের ব্যবস্থা করতে।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...