India

যোগী ধামাকায় উত্তরপ্রদেশে ত্রস্ত অপরাধীকূল। কাল উড়লো ডনের বাড়ি! আজ কসাইখানায় চলল বুল ডোজার!

বিজ্ঞাপন

অপরাধী দমনে পুরো প্রশাসনিক শক্তি লাগিয়ে দিয়েছেন উত্তর প্রদেশের (Uttarpradesh) মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। আর তাঁর বিক্রমের সামনে নিতান্তই অসহায় অপরাধ জগৎ। দেশে অপরাধী দমনে এখন শীর্ষে রয়েছে যোগীর সরকার। উত্তর প্রদেশের ত্রাস বিকাশ দুবের(Vikas Dubey) এনকাউন্টারের পর ফের এক কুখ্যাত অপরাধীর বিরুদ্ধে বড় পদক্ষেপ নিয়েছে উত্তরপ্রদেশ সরকার। উত্তরপ্রদেশকে রাম রাজ্য করার যে পরিকল্পনা মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নিয়েছেন তা যেন‌ও পূরণ হওয়ার দিকেই জোর গতিতে কাজ চলছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার লখ্নৌতে কুখ্যাত ডন মুখতার আনসারীর(Mukhtar Ansari) অবৈধ প্রাসাদ ভেঙে দেওয়ার পর এবার আনসারী ঘনিষ্ট আর‌ও এক অপরাধীর কসাইখানাকে বুল ডোজার দিয়ে ভেঙে গুঁড়িয়ে দিল যোগী প্রশাসন। যে কসাইখানাকে আজ সরকারের তরফে ধ্বংস করা হয়েছে তার সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪০ লক্ষ টাকা। বিপুল সংখ্যায় পুলিশের উপস্থিতিতে গুঁড়িয়ে ধ্বংসস্তূপে পরিণত করা হয় রইস খুরেশির (Raise Qureshi) কসাইখানা। যোগী প্রশাসনের তরফে জানানো হয়েছে এই কসাইখানা গ্রীন জোনে আসা জমির উপর অবৈধভাবে নির্মাণ করা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে গতকাল মুখতার আনসারীর অবৈধ বিল্ডিং ভেঙে ফেলা হয়েছিল। মুখতার আনসারীর বিল্ডিং ভাঙার জন্য সরকারের যা খরচ হয়েছে তা তার থেকেই উসুল ‌‌করা হবে বলে প্রশাসন জানিয়েছিল। রইস খুরেশির ক্ষেত্রেও যোগী প্রশাসন একই নিয়ম লাগু করবে বলে শোনা যাচ্ছে। প্রসঙ্গত, উত্তরপ্রদেশে অপরাধীদের উপর লাগাম লাগানোর জন্য প্রশাসন কঠোর মুডে আছে। যার জেরে সম্পত্তি বাজেয়াপ্ত করা, অবৈধ নির্মাণ ভেঙে দেওয়ার মতো কাজ চলছে মারকাটারি ভঙ্গিতে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading