India

“কিষাণদের নেতা রাহুল গান্ধীর মত হওয়া উচিত”, স্লোগান তুলে রাজ ভবনের সামনে বিক্ষোভ যুব কংগ্রেসের

বিজ্ঞাপন

কৃষি বিল ২০২০ (Kisan Bill 2020) নিয়ে গতকাল থেকে দেশজুড়ে উত্তপ্ত রাজনীতির আঙিনা। গতকাল যেভাবে বিরোধীদের আপত্তি না শুনে কেন্দ্রীয় সরকার (Central Government) সংসদের উচ্চকক্ষের এই বিল ধ্বনি ভোটের মাধ্যমে পাস করেছিল তার নিন্দা করছেন সমস্ত বিরোধী দলের সদস্যরা। ইতিমধ্যেই তৃণমূল ঘোষণা করেছে যে আগামীকাল থেকে গোটা রাজ্যে এই ‘ক্ষতিকারক’ দুটি কৃষি বিলের বিরুদ্ধে আন্দোলন শুরু করবে। এবার লড়াইয়ের ময়দানে নামল যুব কংগ্রেস (Yuva Congress)।

বিজ্ঞাপন

আজ দুপুরে রাজ ভবন এর (Raj Bhavan) সামনে প্রায় আধঘণ্টা বিক্ষোভ অবস্থান কর্মসূচি (Protest) পালন করেন যুব কংগ্রেসের সদস্যরা।সেখানেই কৃষি বিল বাতিলের দাবিতে উঠতে থাকে ‘নরেন্দ্র মোদী মুর্দাবাদ’ স্লোগান। এছাড়াও “কৃষকদের নেতা রাহুল গান্ধীর মত হওয়া উচিত” এরকম বলতে থাকেন যুব কংগ্রেসের সদস্যরা।’গায়ের জোরে সংসদে বিল পাস করিয়েছে মোদী সরকার, এই বিলে কৃষকরা সর্বস্বান্ত হবে’ দাবিতে প্ল্যাকার্ড হাতে বিক্ষোভে যুব কংগ্রেস|

বিজ্ঞাপন

বিক্ষোভ কর্মসূচি পালন করার সময় কোন রকম করোনার সুরক্ষা বিধির তোয়াক্কা না করেই রাস্তায় বসে মাস্ক ছাড়াই জমায়েত তৈরি করেন যুব কংগ্রেসের সদস্যরা। এরপর তাদেরকে লালবাজারে নিয়ে যায় কলকাতা পুলিশ। গোটা ঘটনায় ক্ষিপ্ত রাজ্যের কংগ্রেস কর্তৃপক্ষ। তাদের দাবি অবিলম্বে মোদী সরকার কে এই বিল প্রত্যাহার করে নিতে হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading