নিউজ

‘১০১ টাকায় পাওয়া যাবে স্মার্টফোন!’ পুজোয় অনুরাগীদের সঙ্গে এক দারুন খবর শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! খবর শুনে হতবাক নেটপাড়া

পুজো এসে গিয়েছে। কেনাকাটাও শেষ পর্যায়ে। গলিতে গলিতে বাঁশের খুঁটি বেঁধে গিয়েছে। তারকা থেকে শুরু করে সকলেই নিজেদের পুজোর প্ল্যানিং সেরে ফেলেছেন। অন্যদিকে তারকাদের পুজোর প্ল্যান জানতে আগ্রহী হয়ে রয়েছেন বহু মানুষ। অনেকেরই পুজোর স্টাইল স্টেটমেন্ট ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে। এদিকে অনুরাগীদের সঙ্গে এক সুখবর শেয়ার করলেন টলিউডের জনপ্রিয় ও চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবারে ভিভোর হয়ে প্রচারে নেমেছেন অভিনেত্রী।

১০১ টাকায় স্মার্টফোনের অফার দিতে দেখা গেল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। আবার নিজের অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন টিভি, ল্যাপটপ এবং স্কুটির মত সুনিশ্চিত উপহার জিতে নেওয়া যাবে বিভিন্ন কনটেস্টের মাধ্যমে। হতবাক সকলে। কলকাতার সাউথ সিটি মলে অনুষ্ঠিত স্মার্টফোন কোম্পানির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। সেখানেই ফোন নিয়ে নানা কথা বলার সঙ্গে পুজোর প্ল্যানিং নিয়ে বিস্তারিত কথা বলতে দেখা গেল তাঁকে।

নিজের পুজোর প্ল্যানিং নিয়ে শ্রাবন্তী জানিয়েছেন, পরিবার এবং বন্ধুদের সঙ্গেই এবারের দুর্গা পুজো কাটাবেন। তাঁর অনেক বন্ধুই বাইরে থাকেন যারা, কেবলমাত্র পুজোর সময়েই কলকাতায় আসেন। তাই করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই তাঁদের সঙ্গে আড্ডা মারার প্ল্যানিং করেছেন অভিনেত্রী।

এদিন স্মার্টফোনের বিজ্ঞাপনেও সকলকে সামাজিক দূরত্ব ও করোনা বিধি মানার অনুরোধ করেছেন অভিনেত্রী। এমনিতেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নানা বিতর্ক চলে। কিন্তু সেই সব মিলিয়ে ঝুলিয়ে তিনি কাজ করে চলেছেন। এদিন ভিভোর হয়ে প্রচার করতে দেখা গেল অভিনেত্রীকে। তবে তাঁর এই অফার শুনে হতবাক হয়েছেন তাঁর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Related Articles

Back to top button