সব খবর সবার আগে।

ইসলাম উৎসাহ না দিলেও, যদি কোন‌ও পুরুষ স্ত্রী’র কথা ভেবে হস্তমৈথুন করেন তবে তা হারাম নয়! মন্তব্য ভারতবিরোধী ধর্মগুরু জাকির নায়েকের

মাঝেমধ্যেই ইসলাম ধর্মগুরুরা বিভিন্ন ধরনের মন্তব্য করেন যার কোনও উপযুক্ত ব্যাখ্যা নেই বা থাকেনা। কিন্তু নিজেদের অন্ধভক্তদের এই সমস্ত বুজরুকি তারা শুনিয়েই থাকেন। এবং এক প্রকার বিশ্বাস করতে বাধ্য করান।

এই রকমই একজন হলেন জাকির নায়েক। প্রসঙ্গত, নিজেকে ইসলামের ধৰ্মপ্রচারক বলা জাকির নায়েক  বর্তমানে মালয়েশিয়ায় লুকিয়ে রয়েছেন এবং সেখান থেকেই ভারতের বিরুদ্ধে ষড়যন্ত্র চালানোর কাজ করে চলেছেন। ইসলামের বিষয়ে জ্ঞান দেওয়ার নামে জাকির নায়েক ভারতের মুসলিমদের উস্কানি দেওয়ার কাজে মেতেছে।

মালয়েশিয়ায় লুকিয়ে থাকা এই ব্যক্তি প্রায়শই উল্টোপাল্টা, বিতর্কিত মন্তব্য করেই থাকেন। এবং যা সে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেন।

সম্প্রতি জাকির নায়েক তার একটি ভিডিওতে দাবি করে জানিয়েছে ইসলাম উৎসাহ না দিলেও, যদি কোনও পুরুষ স্ত্রী’র কথা ভেবে হস্তমৈথুন করেন তবে তা হারাম নয়!

এই ভারতবিরোধী ধর্মপ্রচারকের নিজস্ব ইউটিউব চ্যানেলে গতবছর ২৩ শে নভেম্বর, ২০২০তে ভিডিওটি প্রকাশ করা হয় ২৪ ঘণ্টারও কম সময়ে ১ লক্ষেরও বেশি লোক ভিডিওটি দেখে।

উক্ত ভিডিওটি চলতি মাসে আবার রিপোস্ট করা হয়েছে। সেখানেই এই ইসলামপন্থী ধর্মগুরু জানিয়েছেন, মুসলমানদের মধ্যে ইসলামে হস্তমৈথুন হারাম কিনা? সেটাই নাকি সবচেয়ে বড় প্রশ্ন। তার বহু ভক্তই নাকি বারবার তাকে এই বিষয়ে প্রশ্ন করেছেন। কিন্তু এর আগে তিনি বিষয়টিকে এতটা গুরুত্ব সহকারে ভাবেননি। এবং সেই জন্যই বিষয়ে কোন‌ও মতামত প্রেরণ করেননি। তবে তবে এবার তিনি নিজের বক্তব্যে জানিয়েছেন যদি কোন‌ও পুরুষ শুধুমাত্র নিজের স্ত্রীর কথা ভেবেই কাজ করেন তবে তা ইসলামে হারাম বলে বিবেচিত হয় না।

প্রসঙ্গত উল্লেখ্য, কিছুদিন আগে একটি ভিডিওতে তিনি দাবি করে জানিয়েছিলেন যে পৃথিবীতে জন্মানো প্রত্যেক বাচ্চা নাকি মুসলিম হয়ে জন্ম নেয়।

নায়েক বলেছিলেন, “পৃথিবীতে প্রত্যেকটি বাচ্চা মুসলিম হয়ে জন্ম নেয় এবং আল্লাহ’র প্রতি তার ঈমান থাকে। পরে সেই বাচ্চা নিজের সমাজ, মাতা পিতা দ্বারা প্রভাবিত হয়। এরপর বাচ্চাটি সঠিক পথে থাকতে পারে, নতুবা অগ্নি পুজক হতে পারে বা মূর্তি পূজক হতে পারে। সে ইসলামের বাইরেও চলে যেতে পারে।”

নিজের বক্তব্যে জাকির দাবি করেছে, কোনও বাচ্চা হিন্দু, ক্রিস্টান বা ইহুদি পরিবারে জন্ম নিলেও সে মুসলিম হিসেবেই জন্ম নেয়। প্রত্যেক বাচ্চা জন্ম নেওয়ার প্রতি আল্লাহ’র প্রতি নিষ্ঠাবান হয়। এর আগে জাকির নায়েক পাকিস্তানে মন্দির ভাঙার বিষয়কে সমর্থন করেছিল। যা নিয়ে জাকির নায়েক বেশ সমালোচিত‌ও হয়েছিলেন।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...