সব খবর সবার আগে।

সেকি! শেষে পোপ ফ্রান্সিস? সোশ্যাল মিডিয়ায় উষ্ণ বিকিনি মডেলের ছবিতে লাইক দিয়ে হাসির পাত্র পোপ ফ্রান্সিস

এমনিতে তিনি নিজের উদারপন্থী মানসিকতার জন্য ভীষণ জনপ্রিয়। ছকভাঙ্গা পথে হেঁটে মানুষকে সঠিক পথে চালনা করার দিক দিয়ে ভ্যাটিকানের পোপ ফ্রান্সিসের জুড়ি মেলা ভার। শুধুমাত্র ব্যাসিলিকার ঘেরাটোপের মধ্যেই আটকে থাকেননি তিনি, রাস্তাঘাটে বেরিয়ে সাধারণ মানুষের সাহচর্যেও আসেন তিনি। কিন্তু তা বলে একেবারে ব্রাজিলের বিকিনি মডেলের ছবিতে লাইক? এটাও কী সম্ভব? নাতালিয়া গারিবোত্তো নামের এক বিকিনি মডেলের ছবিতে লাইক দেওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় হাসির পাত্র হতে হল পোপ ফ্রান্সিসকে।

ক্রিসমাস হোক বা অন্য কোনও উৎসব, সব ক্ষেত্রেই পোপ ফ্রান্সিস সাধারণ মানুষের সান্নিধ্যেই থাকেন। ভ্যাটিকানের ঝুলন্ত বারান্দা দিয়ে জনতাকে শুভেচ্ছা জানান তিনি। এই নিয়ে তাকে নিয়ে বিতর্কের শেষ নেই। এবার ফের আরও এক বিতর্কে জড়ালেন তিনি। ব্রাজিলের এক বিকিনি মডেলের ছবিতে লাইক করেছেন তিনি। এমনটাই দাবী করেছেন নাতালিয়া গারিবোত্তো নামের ওই মডেল। এই নিয়ে নেট দুনিয়া বেশ সরগরম। যদিও পরে সেই লাইক সরিয়ে ফেলা হয়েছে বলেও জানা গিয়েছে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি উষ্ণ ছবি পোস্ট করে নাতালিয়া। তার দাবী, তার সেই ছবিতে যারা লাইক করেছেন, তাদের মধ্যে ভ্যাটিকানের পোপ ফ্রান্সিসও রয়েছেন। তার এই দাবীকে সমর্থন করে Barstool Sports টুইটে একটি ভিডিও প্রকাশ করে। এই ভিডিওতে দেখা গেছে, নাতালিয়ার ওই ছবিতে যারা যারা লাইক করেছে, তাদের মধ্যে পোপ ফ্রান্সিসের প্রোফাইলও রয়েছে। তাঁর প্রোফাইলের নাম Franciscus।

এই টুইট ভিডিওটি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনের একাংশ এই বিষয়টি নিয়ে মজা করতে থাকে। কিন্তু ভ্যাটিকানের পক্ষ থেকে এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। পরে অবশ্য ছবি থেকে লাইক সরিয়ে নেওয়া হয়। কিন্তু এই কাজ কী আদপে পোপ ফ্রান্সিসেরই, এই নিয়েও উঠেছে প্রশ্ন। সুন্দরী মডেলের ছবিতে লাইক দিয়ে বিতর্কের মুখে পড়ার ফলেই কী লাইক সরিয়ে নেওয়া হল? এই ধরণের অনেক প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেট জনতার কাছে।

You might also like
Comments
Loading...