ফলাফল

লটারি সংবাদ 25.6.2020 নাগাল্যান্ড রাজ্য লটারির 8 PM লটারি রেজাল্ট

বিজ্ঞাপন

ভারতে যে ১৩টি রাজ্যের আইনত ভাবে লটারি খেলার অধিকার রয়েছে তাদের মধ্যে নাগাল্যান্ড রাজ্য লটারী (Nagaland State Lottery) অন্যতম। নাইট লটারি সংবাদ (Lottery Sambad) নাগাল্যান্ড বাসী এবং পুরো পশ্চিমবঙ্গ জুড়ে এবং তার আশেপাশের লোকেদের মধ্যে বেশ জনপ্রিয়। তারা তাদের ভাগ্য নির্ধারণ করার জন্য এবং প্রচুর পরিমাণে নগদ অর্থ অর্জনের এই লটারি খেলে থাকেন। নাগাল্যান্ড লটারির (Nagaland Lottery) টিকিটের মূল্য ৬টাকা। নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন নাগাল্যান্ড রাজ্য লটারি অধিদপ্তর।

বিজ্ঞাপন

REFRESH

বিজ্ঞাপন

লটারি সংবাদ 25.6.2020 নাগাল্যান্ড রাজ্য লটারির 8 PM লটারি রেজাল্ট 1

বিজ্ঞাপন

নাগাল্যান্ড: রাজ্য লটারি সংবাদ 8PM রেজাল্ট – Nagaland Lottery Sambad 8PM

লটারি সংবাদ Today Lottery sambad result

বিজ্ঞাপন

প্রতিদিন ঠিক রাত ৮টায় ডিয়ার ফ্লামিংগো ইভনিং লটারির ফলাফল (Dear Flamingo Evening Lottery Result) ঘোষণা করা হয়। লটারিতে ভাগ্য খুললে বিজেতা যেতেন অনেক পুরস্কার। থম পুরস্কার ১ কোটি টাকা, দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। যদি এই তিনটি পুরষ্কার আপনার হাত ছাড়া হয় তবে রয়েছে চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। এছাড়া ১,০০০ টাকার সান্ত্বনা পুরস্কার রয়েছে। এছাড়াও ৯,৫০০ টাকার একটি সান্ত্বনা পুরস্কারও দেওয়া হয়। এই লটারির ফলাফল সকাল বেলায় ওয়েবসাইট lotterysambadguru.com এ প্রকাশ করা হয়।

লটারি সংবাদ Today Lottery sambad result

বিজ্ঞাপন

নাগাল্যান্ড রাজ্য লটারির (Nagaland State Lottery Result) অফিসের ঠিকানা কোহিমা – ৭৯৭০০১। নাগাল্যান্ড রাজ্য লটারির পরিচালক দ্বারা এই লটারি অনুষ্ঠিত এবং পরিচালিত হয়। আপনি যদি বিজয়ী তালিকাভুক্ত হন তবে পুরস্কার মূল্য দাবি করার জন্য অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি সহ আপনার টিকিট নিয়ে যাওয়াটা বাধ্যতামূলক। তবে টিকিট যেন অক্ষত থাকে। আপনার দাবি ফর্মের পাশাপাশি, আপনাকে একটি সরকারী ফটো আইডি এবং পাসপোর্ট আকারের ছবি ফর্মে সংযুক্ত করতে হবে। লটারি কর্তৃপক্ষ কোনো ভাবেই মুচড়ে যাওয়া বা ছিঁড়ে ফেটে যাওয়া টিকিট গ্রহণ করবে না।

লটারি সংবাদ Today Lottery sambad result

নাগাল্যান্ড রাজ্য লটারি সংবাদ: যেই গুরুত্বপূর্ণ বিষয়গুলি মনে রাখবেন (Nagaland State Lottery Sambad: Important Things to remember)

লটারি সংবাদ Today Lottery sambad result

আমাদের দেশে লটারি একটি অতি জনপ্রিয় খেলা। মানুষ সবসময় তার ভাগ্য নির্ধারণ করতে ভালোবাসে। আর ভাগ্যে যদি সিকে ছিঁড়ে যায় তবে তো কেল্লাফতে। ভাগ্যের চাকা ঘোরাতে এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। তাতে কেউ লটারি জিতে হয়ে যান লাখপতি কেউ বা আবার জীবনের হেরে গিয়ে নিরাশ হয়ে ফিরে যান। আগে লটারি কাটলে কাগজ পেয়ে তার ফলাফল দেখার জন্য মানুষকে অপেক্ষা করতে হত। এখন তো একটি টাইপেই ফলাফল। অনলাইনেই তিনবেলা ফলাফল প্রকাশিত হয়। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়বার রাত ৮ টায়। লটারি সংবাদ (Lottery Sambad) এমন একটি ভারতীয় লটারি পোর্টাল যা সারা দেশে খুবই জনপ্রিয়। লটারী রেজাল্ট সবার আগে দেখার সুযোগ দেয়।

লটারি সংবাদ Today Lottery sambad result

আজ ৮টায় নাগাল্যান্ড রাজ্য লটারি রেজাল্ট ‘ডিয়ার ফ্লামিংগো ইভনিং’ (Dear Flamingo Evening)- এর ফলাফল প্রকাশ হল। সপ্তাহের প্রতিটি সোমবার এই লটারি খেলা হয়। এটি নাগাল্যান্ড এর একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারি জিতলে পুরষ্কার মূল্য কিন্তু নেহাত কম কিছু নয়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা, দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। যদি এই তিনটি পুরষ্কার আপনার হাত ছাড়া হয় তবে রয়েছে চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। এছাড়া ১,০০০ টাকার সান্ত্বনা পুরস্কার রয়েছে। তার জন্য আপনাদের https://www.lotterysambadguru.com সাইটে গিয়ে ফলাফল দেখতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

এটি অবশ্যই মনে রাখতে হবে আপনি যদি লটারি যেতেন তবে পুরস্কার মূল্য দাবি করার সময় আপনাকে অক্ষত টিকিট দেখাতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রহণ করা হবে না। তাই লটারি খেলতে গেলে টিকিটগুলিকে বেশ যত্ন করে গুছিয়ে রাখুন। নচেৎ পুরষ্কার পেলেও তা হাতছাড়া হয়ে যাবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

 ডিয়ার লটারি সংবাদ ৮টা (লটারি সংবাদ 8PM)

নাগাল্যান্ড রাজ্যের সাপ্তাহিক লটারি-র তালিকাভুক্ত নাগাল্যান্ড রাজ্য লটারি পরিচালিত লটারিগুলি হল,

  • ‘ডিয়ার ফ্লামিংগো ইভনিং’- প্রতি সোমবার রাতে অনুষ্ঠিত হয় এবং ফলাফল সকালে ৮টায় ঘোষণা করা হয়।
  • ‘ডিয়ার প্যারট ইভনিং’- প্রতি মঙ্গলবার রাতে অনুষ্ঠিত হয় এবং ফলাফল সকালে ৮টায় ঘোষণা করা হয়।
  • ‘ডিয়ার ঈগল ইভনিং’- প্রতি বুধবার রাতে অনুষ্ঠিত হয় এবং ফলাফল সকালে ৮টায় ঘোষণা করা হয়।
  • ‘ডিয়ার ফ্যালকন ইভনিং’- প্রতি বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয় এবং ফলাফল সকালে ৮টায় ঘোষণা করা হয়।
  • ‘ডিয়ার ভালচার ইভনিং’- প্রতি শুক্রবার রাতে অনুষ্ঠিত হয় এবং ফলাফল সকালে ৮টায় ঘোষণা করা হয়।
  • ‘ডিয়ার অস্ট্রিচ ইভনিং’- প্রতি শনিবার রাতে অনুষ্ঠিত হয় এবং ফলাফল সকালে ৮টায় ঘোষণা করা হয়।
  • ‘ডিয়ার হক ইভনিং’-  এই লটারিটির খেলা প্রতি রাতে অনুষ্ঠিত হয় এবং ফলাফল সকালে ৮টায় ঘোষণা করা হয়।

এই সাতটি লটারির প্রথম পুরষ্কার মূল্য ১ কোটি টাকা।

Nagaland State Lottery Today Result Lottery Sambad (লটারি রেজাল্ট) Morning (লটারি সংবাদ) লটারি সংবাদ আজকের:

লটারি সংবাদ Today Lottery sambad result

আমরা আপনাদের কাছে সবার আগে পৌছে দেবো প্রতিটি খেলার ফলাফল। যেমন এখন প্রকাশিত নাগাল্যান্ড রাজ্য লটারি-র সোমবার ‘ডিয়ার ফ্যালকন ইভনিং’-এর রাট ৮ টার ফলাফল। লটারি ভারতের পুর্বাঞ্চলের বিভিন্ন রাজ্য সরকার পরিচালনা করে থাকে। এছাড়াও এই বিষয়ে অধিক তথ্যের জন্যে এই ওয়েবসাইট-এ দেখে নিন – http://www.lotterysambadguru.com.

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading