সব খবর সবার আগে।

আজকের লটারি সংবাদ 8PM 4.7.2020 নাগাল্যান্ড রেজাল্ট

আমাদের দেশে একটি অন্যতম জনপ্রিয় খেলা হল আজকের লটারি সংবাদ। ভারতের মোট ১৩টি রাজ্যে এই খেলার প্রচলন রয়েছে। অনেকেরই ধারণা আছে লটারি অনেকটা জুয়ার মতো কিংবা এটি বেআইনি। কিন্তু তা একেবারেই নয়। লটারি পরিচালনার দায়িত্বে থাকেন রাজ্য সরকারের লটারি দপ্তর। যে ১৩টি রাজ্যে এই খেলা হয় তার মধ্যে একটি হল নাগাল্যান্ড। তবে নাগাল্যান্ড রাজ্য লটারি শুধু পূর্ব ভারতেই নয় এমনকি পশ্চিমবঙ্গেও যথেষ্ট জনপ্রিয়।

REFRESH

লটারি সংবাদ Today Lottery sambad result

নাগাল্যান্ড রাজ্য লটারি আপনাদের জন্য নিয়ে এসেছে কোটি টাকার নগদ পুরস্কার। যদি একবার আপনার ভাগ্যের চাকা ঘুরে যায় ব্যস তাহলেই আপনি পুরো লটারি সংবাদ এক কোটি টাকার মালিক। তার জন্য আপনার খরচ হবে মাত্র ৬ টাকা। তাই দেরি না করে কিনে নিন নাগাল্যান্ড রাজ্য লটারির টিকিট।

আজকের লটারি সংবাদ 8PM

আজ রাতে খেলা হবে ‘ডিয়ার অস্ট্রিচ ইভেনিঙ’। জেনে নিন এই লটারির ইতিবৃত্ত।

◆’ডিয়ার অস্ট্রিচ’◆

প্রতি শনিবার ঠিক রাত ৮ টায় নাগাল্যান্ড রাজ্য লটারি নিয়ে আসে ‘ডিয়ার অস্ট্রিচ’ সান্ধ্য লটারির খেলা। হতে পারে দিনের শেষে আপনার হাতে উঠে এলো নগদ টাকা। তাই জেনে নিন এই লটারির পুরস্কার মূল্য কত? আপনি যদি এই লটারির বিজেতা হন তাহলে আপনি পেয়ে যাবেন পুরো ১ কোটি টাকা। কিন্তু যদি না পান তাহলে কি হবে?

লটারি সংবাদ Today Lottery sambad result

চিন্তার কারণ নেই যদি প্রথম পুরস্কার না পান তাহলে রয়েছে দ্বিতীয় পুরস্কার ৯,০০০ টাকা। যদি সেটাও না হাতে আসে তবে রয়েছে তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ৫০০, ২৫০ টাকা এবং ১২০ টাকা। যদি এর মধ্যে কোনোটাই হাতে না আসে তবে রয়েছে ১,০০০ টাকার সান্ত্বনা পুরস্কার মূল্য। তাই আগামীদিনে স্বচ্ছল জীবন পেতে শীঘ্রই আপনার ভাগ্যকে যাচাই করে ফেলুন।
এছাড়াও এই বিষয়ে অধিক তথ্যের জন্যে www.lotterysambadguru.com. ওয়েবসাইটটিকে দেখে আসুন।

লটারি সংবাদ Today Lottery sambad result

শুধু লটারি সংবাদ জিতলেই হবে? পুরস্কার সংগ্রহ করতে হবে না? জেনে নিন পুরস্কার সংগ্রহ করতে আপনাদের কি কি নিয়ে যেতে হবে।

◆আপনি যে লটারির টিকিটটা কিনেছেন সেটি যেন ছিঁড়ে না যায়। তাহলে লটারি জিতলেও আপনি কিছুই পাবেন না।
◆পুরস্কার মূল্য নেওয়ার জন্য আপনাকে অনলাইন থেকে ফর্মের অনুলিপি ও আপনার টিকিটটি একসাথে নিয়ে যেতে হবে।
◆ফর্মের সাথে আপনাকে একটি ফটো আইডি এবং পাসপোর্ট আকারের ছবি বাধ্যতামূলক।

You might also like
Leave a Comment