সব খবর সবার আগে।

লটারি সংবাদ সিকিম সকালের রেজাল্ট 11 July 11:55AM & 4PM

সপ্তাহের শেষে যদি হাতে আসে নগদ কিছু টাকা তবে কেমন হবে বলুন তো? লটারি সংবাদ (Lottery Sambad) সেই সুযোগ আপনাকে করে দিচ্ছে। সপ্তাহের শেষে যদি ভাগ্য আপনার সহায় থাকে তাহলে ছুটির দিনে আপনি মন খুলে আনন্দ করতে পারবেন। কারণ রাজ্য সরকারের লটারি দপ্তর আপনাদের জন্য নূন্যতম মূল্যে নিয়ে এসেছে লটারি খেলার সুবর্ণ সুযোগ। সারাদিনে দুই বার খেলতে পারেন সিকিম রাজ্য লটারি। সিকিম রাজ্য লটারি শুধু সিকিমেই নয় পশ্চিমবঙ্গ সহ ভারতের বিভিন্ন প্রান্তের মানুষের মধ্যেও বেশ জনপ্রিয়।

REFRESH

তাই আপনার ভাগ্য আপনার জন্য কি নিয়ে এসেছে তা জানতে আজই খেলতে পারেন সিকিম রাজ্য লটারি। যার দাম মাত্র ৬ টাকা। এখনই যান লটারি সংবাদের ওয়েবসাইটে এবং দেখে নিন জিতেছেন কিনা কড়কড়ে নগদ ধনরাশি। দেখবেন দেরি করলে কিন্তু টিকিট ফসকে যেতে পারে। তার জন্য আপনাকে চোখ রাখতে হবে Lottery Sambad ওয়েবসাইটে।

আজকের লটারি সংবাদ তথ্য – Today Lottery Sambad Total Details-

আজকে সারাদিনে সিকিম রাজ্য লটারি আপনার জন্য দুটি লটারির খেলা নিয়ে এসেছে। একটি সকাল ১১.৫৫ তে ডিয়ার ভ্যালুয়েবেল মর্নিং এবং বিকেল ৪ টাতে ডিয়ার ওনার লটারি। সিকিম রাজ্য লটারির (Sikkim State Lottery Result) অফিসের ঠিকানা গ্যাংটক – ৭৩৭১০২। সিকিম রাজ্য লটারি রাজ্য সরকারের লটারি দপ্তর দ্বারা পরিচালিত হয়।

লটারি সংবাদ রেজাল্ট- Lottery Sambad Important Notes

এবার জেনে নেওয়া যাক আপনার অর্জিত ধনরাশি আপনি কিভাবে সংগ্রহ করবেন।প্রথমত, পুরস্কার মূল্য নেওয়ার জন্য আপনাকে অনলাইন থেকে ফর্মের অনুলিপি ও আপনার টিকিট নিয়ে যেতে হবে।দ্বিতীয়ত, আপনি যে লটারির টিকিটটা কিনছেন সেটা যেন অক্ষত থাকে। আর টিকিট অক্ষত না থাকলে আপনার পুরস্কার মূল্যও অক্ষত থাকবেনা। তৃতীয়ত, এরপর ফর্মের সাথে আপনার একটি ফটো আইডি এবং পাসপোর্ট আকারের একটি ছবি সংযুক্ত করতে হবে। আর এই সব নিয়মাবলী মাথায় রেখে আপনি আপনার অর্জিত লটারি সংবাদ (Lottery Sambad) পুরস্কার মূল্য দাবি করে ফেলুন আর মুক্তি পান সমস্ত রকম অর্থকষ্ট থেকে।

এই তো গেল লটারি জেতার পরের কথা। কিন্তু যদি লটারির পুরস্কার মূল্যই না জানেন তবে কি আর লটারি জেতার ইচ্ছা থাকে? তাই এবার দেখে নিন লটারির পুরস্কার মূল্যগুলি।

◆‘ডিয়ার ভ্যালুয়েবেল মর্নিং’◆

সপ্তাহের শেষ দিন সকালের প্রথম সিকিম রাজ্য লটারি ‘ডিয়ার ভ্যালুয়েবেল মর্নিং’, যা প্রতি শনিবার সকাল ১১.৫৫ টায় খেলা হয়। তাই দেরি না করে এখনই কিনে ফেলুন লটারির টিকিট। আর অপেক্ষা করুন আপনার জেতার জন্য। এই লটারি যদি আপনি জিতে যান তবে প্রথম পুরস্কার হিসেবে আপনি পেয়ে যাবেন পুরো ১ কোটি টাকা নগদ। কিন্তু যদি তা না হয় তবে? ভাবছেন সব টাকাটা জলে গেল। কিন্তু এখনও তো বাকি রয়েছে পুরস্কার। যেমন দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে আপনার কাছে চলে আসবে যথাক্রমে ৯,০০০, ৫০০, ২৫০, ১২০ টাকা। এমনকি কোনো স্থান না পেলেও থাকছে বিষয়ে সান্ত্বনা পুরস্কার, যার মূল্য পুরো ১,০০০ টাকা।

তাহলে এখনই চলে যান লটারি সংবাদের ওয়েবসাইটে লটারি সংবাদ (Lottery Sambad)

◆‘ডিয়ার ওনার’◆

আজকের প্রথম লটারি সংবাদ (Lottery Sambad) যদি হাতে নাও আসে তাহলে নিরাশ হবেন না, কারণ আপনাদের জন্য রয়েছে আরও একটি সুযোগ লটারি খেলার। শনিবার বিকেল ৪ টায় থাকছে ‘ডিয়ার ওনার’ লটারি জেতার সুযোগ। এই লটারি বলে দেবে আদৌ ভাগ্য আপনার সহায় কিনা। আপনি যদি এই লটারি জিতে নেন তবে আপনি পেয়ে যাবেন পুরো ১ কোটি টাকার পুরস্কার মূল্য। যদি তা না পান তার জন্যও রয়েছে উপায়। রয়েছে দ্বিতীয় পুরষ্কার ৯,০০০ টাকা তৃতীয় পুরস্কার ৫০০ টাকা, চতুর্থ পুরস্কার ২৫০ টাকা এবং পঞ্চম পুরস্কার ১২০ টাকা। এছাড়া সবশেষে রয়েছে সান্ত্বনা পুরস্কার নগদ ১,০০০ টাকা। তাই একদম দেরি না lotterysambadguru.com ওয়েবসাইটে গিয়ে দেখে নিন লটারির ফলাফল।

You might also like
Leave a Comment