সব খবর সবার আগে।

Lottery Sambad 11:55AM, 4PM, 8PM 14 January: মকর সংক্রান্তির পুণ্য তিথিতে লটারি সংবাদ কি সৌভাগ্য আনবে আপনার জীবনে?

আজ মকর সংক্রান্তি, তাও আবার বৃহস্পতিবার। এই লক্ষ্মীবারে লক্ষ্মীলাভ হলে মন্দ কী? এবার মাত্র ৩০ টাকা খরচেই হয়ে যান কোটিপতি, তাও আবার একবার নয়, দিনে তিন তিনবার। কী ভাবছেন কোনও মজার জোকস, না এবার এই সুযোগই করে দিচ্ছে তিনটি লটারির অফার। শুধু টিকিট কিনুন আর ঘরে বসেই হয়ে যান লাখপতি বা কোটিপতি। একই দিনে তিনটি আলাদা লটারির টিকিট কিনে আপনিও হয়ে পেয়ে যেতে পারেন আকর্ষণীয় পুরস্কার।

আজকের লটারি সংবাদ জানতে এখানে ক্লিক করুন

আজ ডিয়ার ফ্যালকন ইভিনিং-এর লটারি সংবাদ রাত ৮টায়

আজ বিকেল ৪টায় ডিয়ার ভেনাস-এর লটারি সংবাদ

আজকের সকাল ১১ঃ৫৫-এ ডিয়ার পদ্মা মর্নিং-এর লটারি সংবাদ

রোজ খেলা থাকে ডিয়ার অ্যাডমায়ার মর্নিং নামের সিকিম রাজ্য লটারির। প্রতিদিন এই খেলা শুরু হয় সকাল ১১টা ৫৫ মিনিটে। এই খেলার নিয়ম হল খেলা ঠিক শুরুর আগেই আপনাকে লটারির টিকিট কাটতে হবে। এই খেলায় প্রথম বিজেতা পেয়ে যাবেন কোটিপতি হওয়ার সুযোগ, কারণ প্রথম পুরস্কার ১ কোটি টাকা। দ্বিতীয় পুরস্কার ৯০০০ টাকা ও তৃতীয় বিজেতা পাবেন ৫০০ টাকা। এছাড়াও সান্ত্বনা পুরস্কার হিসেবে মিলবে ১০০০ টাকা করে।

এরপর বিকেল ৪টে নাগাদ অন্য একটি রাজ্য লটারির খেলা হয়। এই লটারির নাম প্রত্যেকদিন পরিবর্তন হয়। এই ক্ষেত্রেও আপনার কাছে থাকছে এক কোটি জিতে নেওয়ার সুযোগ। প্রথম বিজেতা পাবেন এক কোটি টাকা, দ্বিতীয় বিজেতা পাবেন ৯০০০ টাকা ও তৃতীয় বিজেতা জিতে নেবেন ৫০০ টাকা। এছাড়াও রয়েছে চতুর্থ বিজেতার জন্য পুরস্কার। তিনি পেয়ে যাবেন ২৫০ টাকা। তাছাড়া, সান্ত্বনা পুরস্কার হিসেবেও দেওয়া হবে ১০০০ টাকা করে।

তিন নম্বর লটারির খেলাটি শুরু হয় রাত আটটা থেকে। নাগাল্যান্ড লটারি নামেই পরিচিত এটি তবে এক্ষেত্রেও লটারির নাম প্রত্যেকদিন রাখা হয় এক একটি পাখির নামানুসারে। এই লটারিতেও আপনি পেয়ে যেতে পারেন কোটিপতি হওয়ার সুযোগ। লটারিতে জিতে প্রথম স্থান অধিকার করলে পাওয়া যাবে এক কোটি টাকা। দ্বিতীয় পুরস্কার হিসেবে মিলবে ৯০০০ টাকা করে ও তৃতীয় স্থানাধিকারি পেয়ে যাবেন ৫০০ টাকা জিতে নেওয়ার সুযোগ। এছাড়াও চতুর্থ বিজেতার জন্য থাকছে ২৫০ টাকা। এরপরেও সান্ত্বনা পুরস্কার হিসেবে মিলবে ১০০০ টাকা করে জিতে নেওয়ার সুযোগ।

তাহলে আর দেরী নয়, চটপট কেটে ফেলুন লটারির টিকিট আর পেয়ে যান কোটিপতি হওয়ার সুযোগ।

You might also like
Comments
Loading...