সব খবর সবার আগে।

লটারি সংবাদ Today Result 11:55 AM, 4 PM, 8 PM : আজকের ফলাফল জেনে নিন

অনেকেই বলেন, লটারি জেতা নাকি ভাগ্যের ব্যাপার। সবাই তা পান না। কিন্তু যারা লটারি জিতে এখনও পর্যন্ত বেশ লাভবান হয়েছেন, তাদের কথাও ভাবুন। তাহলে আপনিও কী একবার আপনার ভাগ্য পরীক্ষা করে দেখবেন নাকি? হারানোর তো কিছু যে লটারিতে হেরে গেলে বড় ক্ষতি হবে, কিন্তু যদি জিতে যান, তাহলে তো রাতারাতি কোটিপতি। এমন সুযোগ হাতছাড়া করবেন না। মাত্র ৩০ টাকা খরচা করে নিজের ভাগ্য পরীক্ষা করেই দেখুন না। একবার নয় তিন তিনবার হয়ে যেতে পারেন কোটিপতি। আর লটারির ফলাফল জানাও আরও সহজ, কীভাবে চলুন জেনে নিই।

আজকের ১১টা ৫৫মিনিটের লটারি সংবাদ 

প্রথমেই আসা যাক সিকিম রাজ্য লটারিতে। এই লটারির খেলা হয় প্রতিদিন বেলা ১১টা ৫৫ মিনিটে। খেলার নাম ডিয়ার অ্যাডমায়ার মর্নিং লটারি। খেলার ঠিক আগের মুহূর্তেই কাটতে হবে টিকিট। খেলায় জিততে পারলেই পেয়ে যাবেন এক কোটি টাকা। যদি প্রথম পুরস্কার নাও পান, তাহলে দ্বিতীয় বা তৃতীয় পুরস্কার হিসেবে পেয়ে যাবেন যথাক্রমে ৯০০০ ও ৫০০ টাকা। আর যদি তাও না হয়, তাহলে মন খারাপের কোনও কারণ নেই। কারণ সান্ত্বনা পুরস্কার হিসেবে থাকছে ১০০০ টাকা করে।

দ্বিতীয় লটারির খেলাটি হয় বিকেল ৪টের সময়। এই খেলার নাম প্রতিদিন পরিবর্তন হয়। এই খেলাতেও প্রথম পুরস্কার এক কোটি টাকা। দ্বিতীয় পুরস্কার ৯০০০ টাকা ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। তাছাড়া, চতুর্থ বিজয়ীর জন্যও থাকছে ২৫০ টাকা। এছাড়া, সান্ত্বনা পুরস্কারও রয়েছে ১০০০ টাকা করে।

এবার আসা যাক তৃতীয় লটারির বিষয়ে। নাম নাগাল্যান্ড রাজ্য লটারি। এই খেলার নাম প্রতিদিন পরিবর্তন হয় ও নাম রাখা হয় এক একটি পাখির নাম অনুসারে। এই খেলার বিজয়ী পেয়ে যাবেন এক কোটি টাকা। দ্বিতীয় বিজয়ী পাবেন ৯০০০ টাকা ও তৃতীয় বিজয়ীর হাতে উঠবে ৫০০ টাকা। চতুর্থ পুরস্কার হিসেবে মিলবে ২৫০ টাকা। আর কিছুই না জিততে পারলেও থাকছে ১০০০ টাকা করে সান্ত্বনা পুরস্কার।

এ তো গেল লটারি খবর। এবার প্রশ্ন আসে, লটারিতে কে জিতল, কে কত টাকা পেল, তা জানার বিষয়। মানে লটারির ফলাফল। এও খুব সহজ। এর জন্য আপনাকে চোখ রাখতে হবে আমাদের পোর্টালে। প্রতিদিন আমাদের পোর্টাল থেকে লটারির দ্রুত ও স্বচ্ছ ফলাফল প্রকাশ করা হয়। সবার আগে লটারির ফলাফল জানতে ও নিজের ভাগ্য পরীক্ষা করতে অবশ্যই নজর রাখুন আমাদের পোর্টাল ‘Khabor 24×7’-এ। এখান থেকেই প্রতিদিন বেলা ১১টা ৫৫ মিনিট, বিকেল ৪টে ও রাত ৮টায় লটারির ফলাফল প্রকাশিত হয়।

You might also like
Comments
Loading...