সব খবর সবার আগে।

লটারি সংবাদ 3 February: ঝটপট জেনে নিন লটারি সংবাদ-এর আজকের রেজাল্ট!

খুল যা সিম সিম, রোজ সকালে উঠে নিজেদের কপালকে অনেকেই এরকম বলে থাকেন। নিজের ভাগ্য খুলতে কে না চায় বলুন তো! তবে অনেকেই বিভিন্ন কঠিন পন্থা অবলম্বন করে থাকেন এবং সাফল্য লাভ করেন। নিজের ভাগ্য ফেরানোর জন্য তথাকথিত একটা সহজ উপায় রয়েছে। যা হলো লটারির টিকিট কাটা। আর এই লটারি সংবাদ যদি হয় ডিয়ার লটারি তাহলে আপনার ভাগ্য তো চমকাবে।

লটারি সংবাদ আজকের রেজাল্ট | Lottery Sambad Today Result

নাগাল্যান্ড রাজ্য ডিয়ার লটারি | Nagaland State Dear Lottery

দিনে তিনবার করে এই ডিয়ার লটারি সংবাদ খেলা হয় যা নাগাল্যান্ড রাজ্য লটারি দ্বারা পরিচালিত। সকাল ১১:৫৫ এবং রাত ৮টার খেলাই সবথেকে জনপ্রিয়। এছাড়াও বিকেল ৪ টায় এই খেলা অনুষ্ঠিত হয়। ৬ টাকা দিয়ে কমপক্ষে ৫ টি লটারি টিকিট মোট ৩০ টাকা দিয়ে কেটে ফেলুন আর দেখে ফেলুন ফলাফল। লটারি প্রথম পুরস্কার কত টাকার জানেন তো? এক কোটি টাকা! তাহলে ভাবুন দিনে তিনবার আপনি সুযোগ পাচ্ছেন এক কোটি টাকা জেতার! এত ভালো সুযোগ আপনাকে কি আর কোনও সংস্থা দেবে?

টিকিট আপনি অফলাইনে কাটলেও ফলাফল আপনাকে অনলাইনেই দেখতে হবে। আপনি সংস্থার ওয়েবসাইটে গিয়ে দেখতে পারেন। নইলে আমরা তো প্রকাশ করছি ফলাফল। প্রতিদিন পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্তের মানুষ এক সুযোগে কোটিপতি হয়ে যাচ্ছেন এই লটারি খেলে। দেখুন তো আজকের ফলাফলে আপনার নামটা বিজয়ী তালিকায় আছে কিনা!

You might also like
Comments
Loading...