সব খবর সবার আগে।

লটারি সংবাদ Today Result 30 Jan 11:55 AM, 4 PM, 8PM: আজকের ফলাফল এখনই দেখে নিন

লটারি সংবাদ 30 জানুয়ারী 2021 (Lottery Sambad 30 January 2021)

ভাগ্য সবসময় কারোর সহায় থাকে না। কিন্তু বেশি টাকা রোজগার, বিলাসবহুল জীবনযাপন করার স্বপ্ন কার না থাকে। কিন্তু সেই স্বপ্নপূরণের মাঝে বাধা হয়ে দাঁড়ায় অর্থ। অর্থাভাবে কত মানুষ কত কিছু চেয়েও কিছু করতে পারে না। কেউ বিলাসিতা করতে পারেন না, কাউকে উচ্চশিক্ষার স্বপ্ন জলাঞ্জলি দিতে হয় আবার এই অর্থাভাবেই কোনও মানুষ দু’বেলা পেট ভরে খেতে পর্যন্ত পান না। সকলেই চান অল্প সময়ে বেশি টাকা রোজগার করতে। সেই সুযোগই আপনাদের কাছে এনে দিয়েছে লটারি সংবাদ (Lottery Sambad)। লটারি খেলুন আর জিতে নিন কোটি কোটি টাকা, তাও মাত্র ৩০ টাকা খরচে। সম্পূর্ণ বৈধ ও সরকারসম্মত খেলা এটি। এর মধ্যে নেই কোনও কপটতা। আর লটারির ফলাফল জানার উপায়? তারও উপায় রয়েছে যা খুব সহজ। তবে আগে আসা যাক লটারির বিষয়ে।

ডিয়ার মর্নিং লটারি (Dear Morning Lottery)

প্রতিদিন সকালে প্রথমেই যে লটারি খেলা হয় তা হল নাগাল্যান্ড রাজ্য লটারির ডিয়ার মর্নিং লটারি সংবাদ (Lottery Sambad)। এই লটারির খেলা হয় প্রতিদিন সকাল ১১টা ৫৫ মিনিটে। খেলার নাম ডিয়ার মর্নিং লটারি। এই খেলার নিয়ম হল খেলার ঠিক আগের মুহূর্তেই এই লটারির টিকিট কাটতে হয়। লটারিতে জিতলেই আপনি কোটিপতি। কারণ প্রথম পুরস্কার হিসেবে থাকছে এক কোটি টাকা। দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীর জন্য যথাক্রমে ৯০০০ ও ৫০০ টাকা। আর যদি লটারিতে নাও জিততে পারেন, তাহলে মন খারাপের কোনও কারণ নেই। মিলবে সান্ত্বনা পুরস্কারও, ১০০০ টাকা করে।

প্রতিদিনের দ্বিতীয় লটারির খেলাটি হয় বিকেল ৪টের সময়। এই লটারির খেলার নাম প্রতিদিন পরিবর্তন হয়। এই লটারিতে জিতলেও পাওয়া যাবে এক কোটি টাকা। দ্বিতীয় পুরস্কার ৯০০০ টাকা ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এই খেলায় চতুর্থ বিজয়ীকেও দেওয়া হয় পুরস্কার, ২৫০ টাকা। তাছাড়াও পাওয়া যায় সান্ত্বনা পুরস্কার ১০০০ টাকা করে।

ডিয়ার ইভিনিং লটারি (Dear Evening Lottery)

সবশেষে আসা যাক তৃতীয় ও দিনের শেষ লটারিতে। পরিচালিত হয় নাগাল্যান্ড রাজ্য লটারি দ্বারা। এই লটারি খেলা হয় প্রতিদিন রাত ৮টায়। সবচেয়ে মজার বিষয় হল এই লটারির নাম দেওয়া হয় এক একটি পাখির নাম অনুসারে আর প্রত্যেকদিন সেই নাম বদলানো হয়। এই লটারির প্রথম পুরস্কার এক কোটি টাকা। দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার ৯০০০ ও ৫০০ টাকা। আর চতুর্থ বিজয়ী পাবেন ২৫০ টাকা। আর সান্ত্বনা পুরস্কার ১০০০ টাকা করে তো রয়েছেই।

এটা তো গেল, লটারি খেলার বিষয়। কিন্তু আপনার ভাগ্য আপনার সহায় হল কী না, আপনি লটারিতে আদৌ কিছু জিতলেন কী না, তা কী করে জানবেন? খুব সহজ, নজর রাখুন আমাদের পোর্টালে আর জেনে নিনি আপনার কোটিপতি হওয়ার খবর। প্রতিদিন আমাদের পোর্টাল থেকে বেলা ১১টা ৫৫ মিনিট, বিকেল ৪টে ও রাত ৮টায় লটারির ফলাফল প্রকাশিত হয়। তাই নির্ঝঞ্ঝাটে ঘরে বসেই লটারির ফলাফল জানতে আপনাদের চোখ রাখতেই হবে আমাদের পোর্টাল Khabor 24×7 এ।

You might also like
Comments
Loading...