সব খবর সবার আগে।

লটারি সংবাদ 16.9.2020, আজকের ডিয়ার লটারির রেজাল্ট দেখুন অনলাইনে

লটারি সংবাদের টিকিট কিনেছেন, জানতে চান রেজাল্ট অনলাইন এ তাহলে ঠিক জায়গায় এসছেন আমরাই দেব সবার আগে ডিয়ার লটারি রেজাল্ট। আজকে দিনে ৩বার খেলা আছে , সিকিম এবং নাগাল্যান্ড রাজ্যের তরফ থেকে। ৩বারের রেজাল্ট দেখার জন্য নিচে যান।

REFRESH

লটারি সংবাদ

লটারি সংবাদ Today Lottery sambad result

এখন মানুষের টাকার দরকার প্রচুর টাকার দরকার, অনেক মানুষের কাজ চলে গাছে, অনেকের কাছে চাকরি থালেও মেইন পাচ্ছে না, এই সময় তারা ভরসা করছে লটারি সংবাদ কে, কারণ এখন থেকেই একটা ফাটকা ইনকাম করার সম্ভাবনা রয়েছে, আর বেপরোলোক হতে গেলেই এতটাই একটা পথ, তাই মানুষ কাটেন লটারি সংবাদ আর লটারি রেজাল্ট এর অপেক্ষা করে থাকে। দিনে ৩বার খেলা হয় আর অনেক মানুষ দিনে ৩বার ই টিকিট কাটেন আর অপেক্ষা করে থাকেন, যে ডিয়ার লটারি রেজাল্ট তাদের ভাগ্য বদলাবে কিনা।

লটারি সংবাদ 16.9.2020 লটারি সংবাদ,লটারি সংবাদ রেজাল্ট,আজকের লটারি সংবাদ,সিকিম রাজ্য লটারী রেজাল্ট,ডিয়ার লটারি রেজাল্ট,নাগাল্যান্ড লটারি সংবাদ,Lottery Sambad,Sikkim State Lottery Result,Nagaland Lottery Sambad,Dear Lottery Result

আজকের দিনের ৩বার খেলা হবে প্রথম লটারি সিকিম রাজ্য লটারির তরফ থেকে ১১টা ৫৫মিনিট এ খেলা শুরু করা হবে, এই খেলার নাম “ডিয়ার চেরিশেদ মর্নিং” এই খেলা শুরু হওয়ার কিছুক্ষন আগে আপনাকে টিকিট তা সংগ্রহ করে নিতে হবে আপনার আসে পাশের দোকান থেকে, খেলা শুরুর সময়ে গেলে আপনি টিকিট পাবেন না। এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার টাকা করে প্রতি টিকিট ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও সান্তনা পুরস্কার হলো ১০০০ টাকা করে। লটারি সংবাদে পুরস্কার জেতার প্রচুর পরিমানে সুযোগ আছে শুধু সাথে দিতে হবে আপনার ভাগ্য কে।

আজকের দ্বিতীয় খেলাও হবে সিকিম রাজ্য লটারির তরফ থেকে বিকেল ৪টের সময়, বিকেল ৪টের লটারির নাম “ডিয়ার চান্স টুয়েসডে” লটারির নামের মতোই চান্স আছে দেখুন আজ আপনার ভাগ্যে কি আছে, আপনার ভাগ্যর খোলার নম্বর ডিয়ার লটারি রেজাল্ট এ এসে যায় কিনা। এই লটারির ক্ষেত্রেও প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার টাকা করে প্রতি টিকিট ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও সান্তনা পুরস্কার হলো ১০০০ টাকা করে।

আজকের তৃতীয় খেলা সব থেকে জনপ্রিয় লটারির রাজ্যের তরফ থেকে হবে নাগাল্যান্ড রাজ্য লটারি রাত ৮টার সময়, লটারির নাম “ডিয়ার ঈগল ইভনিং” এই লটারি টি পুরো দিনের মধ্যে সব থেকে বেশি জনপ্রিয়, এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার টাকা করে প্রতি টিকিট ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও সান্তনা পুরস্কার হলো ১০০০ টাকা করে।

You might also like
Leave a Comment