সব খবর সবার আগে।

লটারি সংবাদ 17.9.2020: দেখে নিন লটারি রেজাল্ট এ আপনার লক্ষীলাভ হলো কিনা

আজকে মহালয়ার দিনে লটারি সংবাদ জেতার সুযোগ আছে ভালো বেশি, আজ পূর্ণতিথি জিততেও পারেন আপনি। সিকিম বা নাগাল্যান্ড টিকিট কিনে থাকলে আপনার ভাগ্য সাথে থাকলে আপনিও হতে পারেন কোটিপতি, তাহলে বেশি দেরি না করে দেখে নিন আজকের লটারি রেজাল্ট। আজকের ৩টি খেলার নাম ডিয়ার প্রিসিয়াস মর্নিং, ডিয়ার সাকসেস থার্সডে এবং ডিয়ার ফ্যালকন ইভনিং।

REFRESH

লটারি সংবাদ Today Lottery sambad result

এই প্রায় ৬মাস ধরে চলছে করোনা, বহু মানুষ কাজ হারিয়েছে, যাদের আছে তাদের মধ্যে অনেকে পাচ্ছেন অর্ধেক টাকা, এই পরিস্থিতি তে সবার এ টাকা প্রয়োজন, র সেই টাকা টাও চাই ফাটকা কারণ অনেকর ই অনেক দেনা পাওনা হয়ে গেছে। আজকে কিন্তু একটা শুভদিন, এই শুভদিনে অর্থপ্রাপ্তি ঘটলে খুবই ভালো হয়, আর তারপর এতদিনে করোনার জন্য যা মানুষের ধকল গেছে, তা তো আর বলার নয়, মানুষের কাজ গেছে, কোনো মানুষের প্রিয়জন হারিয়েছে, মানুষের আছে টাকার সমস্যা, তাই এই সময় লটারি সংবাদ জিতলে তারা পেতে পারেন অনেক টাকা, তাই তারা এখন ভরসা করছেন ডিয়ার লটারি কেই, দিনে ৩বার খেলা হয় আর সাথে সাথেই খেলার পর ডিয়ার লটারি রেজাল্ট বেরিয়ে যায়, অনেকে দিনে ৩বার ই কাটে টাকার লোভে।

প্রতিদিন ৩বার খেলা হয় ডিয়ার লটারি সংবাদ, সকাল, বিকাল এবং রাত। সকালে ১১টা ৫৫তে সিকিম রাজ্য লটারি তারপর বিকাল ৪টায় আবারো সিকিম রাজ্য লটারি হয়, তারপর রাত ৮টায় হয় নাগাল্যান্ড রাজ্য লটারি, সব কটি ডিয়ার লটারি অত্যন্ত জনপ্রিয়, প্রচুর বিক্রয় হয়।

সিকিম রাজ্য লটারি ডিয়ার লটারি সংবাদ
সিকিম রাজ্য লটারি ডিয়ার লটারি সংবাদ

আজকের প্রথম খেলা সিকিম রাজ্য লটারির তরফ থেকে “ডিয়ার প্রিসিয়াস মর্নিং” সকালে ১১টা ৫৫তে হয়, এই খেলাটি সমগ্র সিকিমবাসী ছাড়াও পশ্চিমবঙ্গ জুড়ে বেশ প্রচলিত এবং জনপ্রিয়। এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও রয়েছে সান্তনা পুরস্কার ১০০০ টাকা করে।

সিকিম রাজ্য লটারি আজকের লটারি রেজাল্ট
সিকিম রাজ্য লটারি আজকের লটারি রেজাল্ট

আজকের দ্বিতীয় ডিয়ার লটারি খেলা সিকিম রাজ্য লটারির তরফ থেকে শুরু হবে বিকাল ৪টায়, লটারির নাম “ডিয়ার সাকসেস থার্সডে”, এই খেলাটি সমগ্র সিকিমবাসী ছাড়াও পশ্চিমবঙ্গ জুড়ে বেশ প্রচলিত এবং জনপ্রিয়। এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও রয়েছে সান্তনা পুরস্কার ১০০০ টাকা করে।

নাগাল্যান্ড রাজ্য লটারি আজকের লটারি সংবাদ
নাগাল্যান্ড রাজ্য লটারি আজকের লটারি সংবাদ

আজকের তৃতীয় ডিয়ার লটারি খেলা নাগাল্যান্ড রাজ্য লটারির তরফ থেকে শুরু হবে রাত ৮টায়, লটারির নাম “ডিয়ার ফ্যালকন ইভনিং”, এই খেলাটি সমগ্র নাগাল্যান্ডবাসী ছাড়াও পশ্চিমবঙ্গ জুড়ে বেশ প্রচলিত এবং জনপ্রিয়। এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও রয়েছে সান্তনা পুরস্কার ১০০০ টাকা করে।

You might also like
Leave a Comment