সব খবর সবার আগে।

লটারি সংবাদ 22.6.2020 রেজাল্ট : সিকিম, নাগাল্যান্ড রাজ্য লটারির ফল ঘোষণা

আমাদের দেশে লটারি একটি সুপরিচিত খেলা। ভারতের বিভিন্ন রাজ্যে এই খেলা রাজ্যসরকারের তরফে পরিচালনা করা হয়। লটারি সংবাদ (Lottery Sambad) ভারতের উত্তর-পূর্বের রাজ্যগুলিতে লটারির প্রচলন কিন্তু বেশ জনপ্রিয়। মানুষ কখনো হাতের রেখা বিচার করে নিজেদের আগামীদিনের সুখ-স্বাচ্ছন্দ্যের খোঁজ নেন অনেকে নিজেদের তাৎক্ষণিক আর্থিক বৃদ্ধির জন্য লটারি খেলে থাকেন। লটারি একদিকে যেমন আপনার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে তেমনি কম টাকা খরচেই আপনার হাতে পৌঁছে দিতে পারে কোটিটাকার ধনরাশি।

লটারি সংবাদ Today Lottery sambad result

সিকিম ও নাগাল্যান্ড এর রাজ্য সরকার নূন্যতম মূল্যে কিছু লটারি আপনাদের কাছে নিয়ে আসেন। এই লটারি শুধু এই দুই রাজ্যের মধ্যেই সীমাবদ্ধ নয়। আপনি যেখান থেকে খুশি এই লটারি খেলতে পারবেন এবং নগদ অর্থ জিততে পারবেন।

লটারি সংবাদ Today Lottery sambad result

জনপ্রিয় সিকিম লটারির (Sikkim Lottery) টিকিটের মূল্য মাত্র ৬টাকা এবং সিকিম লটারি পরিচালনার দায়িত্বে থাকেন সিকিম রাজ্য লটারি অধিদপ্তর। লটারি সংবাদ আপনাদের জন্য নিয়ে এসেছে দারুন সুযোগ। হাতের কাছে একটা ক্লিকেই আপনি পেয়ে যাবেন আপনার ভাগ্যফল। তার জন্য আপনাকে lotterysambadguru.com ওয়েবসাইটটিকে ফলো করতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

আপনি যদি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে চান তবে আপনি এখনই খেলে নিন শুক্রবারের ৩টি লটারি আর জিতে নিন কোটি টাকার পুরস্কার।

লটারি সংবাদ Today Lottery sambad result

প্রতিদিন দুবার সিকিম রাজ্য লটারির ফল সকাল ১১:৫৫ তে এবং বিকেল ৪টে ঘোষণা করা হয় এবং ঠিক রাত ৮টায় নাগাল্যান্ড রাজ্য লটারির ফলাফল ঘোষণা করা হয়। এই দুটি লটারিই উত্তর-পূর্ব ভারত ছাড়াও পশ্চিমবঙ্গেও ভীষণভাবে জনপ্রিয়। বাংলার মানুষ নিজেদের ভাগ্যকে যাচাই করতে প্রায়ই লটারির টিকিট কিনে থাকেন আর কোটি কোটি টাকার পুরস্কার জিতে থাকেন। সিকিম ও নাগাল্যান্ড রাজ্য লটারি জিতলে আপনি বিজেতা হিসেবে পেয়ে যাবেন পুরো ১কোটি টাকা। লটারির ফলাফল জানতে নিচের ওয়েবসাইটে চোখ রাখুন। lotterysambadguru.com

লটারি সংবাদ Today Lottery sambad result

সিকিম রাজ্য লটারির (Sikkim State Lottery Result) অফিসের ঠিকানা গ্যাংটক – ৭৩৭১০২। সিকিম রাজ্য লটারির পরিচালক দ্বারা এই লটারি অনুষ্ঠিত এবং পরিচালিত হয়।

লটারি সংবাদ Today Lottery sambad result

এই লটারি জিতে পুরস্কার মূল্য দাবি করার সময় আপনাকে কিছু বিষয় স্মরণে রাখতে হবে।

প্রথমত আপনি যে লটারির টিকিটটা কাটবেন সেটিকে যত্ন সহকারে রেখে দিতে হবে। টিকিট যদি কোনোভাবে ফেটে যায় কিংবা নষ্ট হয়ে যায় তবে আপনি আপনার অর্জিত মূল্য পাবেন না।

লটারি সংবাদ Today Lottery sambad result

দ্বিতীয়ত, পুরস্কার মূল্য নেওয়ার জন্য আপনাকে অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি সহ আপনার টিকিটটি নিয়ে যেতে হবে। তবে পূর্বেই বলা হয়েছে টিকিট যেন অক্ষত থাকে।

তৃতীয়ত, আপনার দাবি ফর্মের পাশাপাশি, আপনাকে একটি সরকারী ফটো আইডি এবং পাসপোর্ট আকারের ছবি ফর্মের সাথে সংযুক্ত করতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

শুক্রবারের লটারির বিস্তারিত বিবরণ নীচে দেওয়া হল। প্রতিদিন আপনার কাছে ৩টি লটারি খেলার সুযোগ থাকবে। প্রতিদিন সকাল ১১.৫৫ তে, বিকেল ৪টে এবং রাত ৮টায় খেলার ফলাফল ঘোষণা করা হবে। আপনাদের সুবিধার্থে এই সমস্ত লটারির ডিটেলস আমরা আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি। মানুষ সর্বদাই নিজেকে আর্থিক দিক থেকে স্বচ্ছল রাখতে চেষ্টা করে। তাই লটারির মাধ্যমে নিজের তাৎক্ষণিক চাহিদাকে পূরণের চেষ্টা করে।দেশ এখন আর্থিক সংকটে ভুগছে, এই পরিস্হিতিতে কিছু অতিরিক্ত অর্থ আমদানি হলে তাতে ক্ষতি কিছু নেই। তাই জীবনের সব ইচ্ছাপুরণ করতে এবং জীবনকে আনন্দময় করে তুলতে মানুষ লটারি খেলার প্রতি মনোনিবেশ কর। আর এই সময়ই বোঝা যায় কার ভাগ্য কত বেশি সদয়।

◆‘ডিয়ার লাভ মর্নিং’◆
প্রথম লটারি- সিকিম রাজ্য লটারি। দিনের প্রথম লটারি, নাম‘ডিয়ার ট্রেজার মর্নিং’।নামের মতোই এই লটারি আপনাকে এনে দিতে পারে অনেক ধনরাশি। প্রতি শুক্রবার সকালে এই লটারি অনুষ্ঠিত হয় এবং এর ফলাফল সকাল ১১:৫৫ য় ঘোষণা করা হয়। এই লটারিতে যদি ভাগ্য আপনার সহায় হয় তবে আপনি প্রথম পুরস্কার হিসেবে পেয়ে যাবেন ১ কোটি টাকা। যদি প্রথম পুরস্কার নাও পান তবে আপনার জন্য রয়েছে পরবর্তী পুরস্কার সমূহ। দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার হিসেবে থাকবে যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ নগদ টাকা। এবং চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে আপনি পাবেন যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। এই পাঁচটি পুরস্কার না পেলেও আপনি পেতে পারেন ১,০০০ টাকার বিশেষ সান্ত্বনা পুরস্কার।

তবে ফলাফল জানতে লটারি সংবাদের এই ওয়েবসাইটে গিয়ে জেনে নিন, lotterysambadguru.com

লটারি সংবাদ Today Lottery sambad result

◆ ‘ডিয়ার প্রসপেক্ট’◆
এবার সকালের পর বিকেলে। সকালের লাভ মর্নিং যদি আপনাকে হতাশ করে থাকে তবে আপনার মুখে হাসি ফোটাবে প্রসপেক্ট। দ্বিতীয় লটারি- এটিও সিকিম রাজ্য লটারি। বিকেলে অনুষ্ঠিত এই লটারির নাম ‘ডিয়ার প্রসপেক্ট’ লটারি। এই লটারি প্রতি রবিবার বিকেলে আয়োজিত হয় এবং বিকেল ৪ টে ফল ঘোষিত হয়। প্রথম লটারিতে নিরাশা কাটিয়ে দিতে এই লটারি আপনার কাছে নিয়ে এসেছে দুর্দান্ত পুরস্কার মূল্য। এই লটারির বিজেতা হিসেবে আপনার ঝলিতে যাবে পুরো ১ কোটি নগদ টাকা। এরপরের পুরস্কার মূল্য প্রথমটির তুলনায় কম।কিন্তু একদম না পাওয়ার দুঃখের থেকে অনেকখানি বেশি। দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার মূল্য হিসেবে আপনি পাবেন, যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। যদি এই তিনটি পুরষ্কারই আপনার হাত ছাড়া হয় তবে রয়েছে চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা।এবং বিশেষ ১,০০০ টাকার সান্ত্বনা পুরস্কার।

এই ওয়েবসাইটে গিয়ে দেখে নিন আপনার ভাগ্য, lotterysambadguru.comলটারি সংবাদ Today Lottery sambad result

◆’ডিয়ার ইভিনিং’◆
লাভ, প্রসপেক্ট কোনোটাই যখন আপনার হাতের নাগালে এলো না বলে আপনি দুঃখিত বোধ করছেন তখন নাগাল্যান্ড রাজ্য সরকার আপনার জন্য নিয়ে এসেছে ‘ডিয়ার ইভিনিং’। এই লটারি প্রতি শুক্রবার রাতে অনুষ্ঠিত হয় এবং ফলাফল রাত ৮ টায় lotterysambadguru.com ঘোষণা করা হয়।

সকালের নিরাশা হয়তো আপনার জন্য নতুন আশা নিয়ে এল। দিনটি শেষ হতে হতে হয়তো আপনার হাতে তুলে দিল কুবেরের ধোন। যা আপনার সমস্ত আর্থিক দুরবস্থাকে কাটিয়ে দিল। তাই শেষবার আপনার ভাগ্যকে পরীক্ষা করতে নিতে খেলে নিন ‘ডিয়ার ভালচার’ লটারি।দিনের শেষে একটি লটারির জয় আপনার সারাদিনের সমস্ত কষ্টকে লাঘব করে দেবে । এই লটারির প্রথম পুরস্কার হিসেবে আপনি জিতে নিতে পারেন, ১ কোটি টাকা। এরপর রয়েছে দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার মূল্য যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা এবং চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। এছাড়া রয়েছে ১,০০০ টাকার সান্ত্বনা পুরস্কার মূল্য। তাই আগামীদিনে স্বচ্ছল জীবন পেতে শীঘ্রই আপনার ভাগ্যকে যাচাই করে ফেলুন।

লটারি সংবাদ Today Lottery sambad result

আমরা আপনাদের কাছে সবার আগে সুযোগ করে দেব যাতে খুব সহজেই আপনারা লটারির ফলাফল জেনে নিতে পারেন। লটারি সংবাদ আমাদের দেশে ১৩টি রাজ্যের রাজ্যসরকার এই লটারির আয়োজন করেন। ভারতের পুর্বাঞ্চল এবং উত্তর-পূর্বাঞ্চলে এই লটারি খুবই জনপ্রিয়। এছাড়াও এই বিষয়ে অধিক তথ্যের জন্যে www.lotterysambadguru.com. ওয়েবসাইটটিকে দেখে আসুন।

You might also like
Leave a Comment