সব খবর সবার আগে।

লটারি সংবাদ 4 Sept Night 8PM Nagaland ডিয়ার ভালচার Result

আপনি আপনার ভাগ্যকে কতটা বিশ্বাস করেন! কিংবা কতটা জোরের সাথে বলতে পারবেন যে এই ভাগ্যই আপনাকে এনে দিতে পারে কোটি কোটি টাকা? আজকের লটারি সংবাদ 8PM  (Today Lottery Sambad 8PM) চাইলে একবার যাচাই করেও দেখতে পারেন। হতে পারে আজ আপনার ভাগ্য খুললেও খুলে যেতে পারে। কিভাবে করবেন তার সুযোগও রয়েছে। তবে তার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র ৬ টাকা। কারণ একটি টিকিট এর দাম মাত্র ৬টাকা। কিন্তু শুধু মাত্র একটি টিকিট আপনি কিনতে পারবেন না, আপনাকে একবারে অন্তত মোট ৫টি টিকিট সংগ্রহ করতে হবে তাহলে দাম দাঁড়াচ্ছে মোট ৩০টাকা।

দেখুন : LIVE Updates: লটারি সংবাদ 8 September আজকের ফলাফল রেজাল্ট জানুন সবার আগে

REFRESH

লটারি সংবাদ

লটারি সংবাদ Today Lottery sambad result

হ্যা আর এই ৩০টাকা তাই খুলতে পারে আপনার ভাগ্য। লটারি সংবাদ 8PM (Lottery Sambad 8PM) নাগাল্যান্ড রাজ্য সরকার (Nagaland State Lottery) আপনাদের জন্য নিয়ে এসেছে নূন্যতম মূল্যে লটারি (Lottery) খেলার সুযোগ। যেখানে আপনি জিতলে পারেন প্রচুর নগদ পুরস্কার। তাই যদি আজকের দিনের পুরস্কার মূল্য আপনি পেতে চান তবে খেলে দেখতে পারেন নাগাল্যান্ড রাজ্য লটারি (Nagaland State Lottery Result)।

লটারি সংবাদ Today Lottery sambad result

কিভাবে কিনবেন লটারি সংবাদ ?

তাহলে আপনি ঠিক করে নিয়েছেন তাইতো যে কিনবেন আজকের লটারি সংবাদ (Today Lottery Sambad)। তাহলে আপনার ভাবনা চিন্তা এখানেই শেষ আমরাই আপনাকে বলে দেব যে কোথায় কিভাবে আপনি পেতে পারেন এই ডিয়ার লটারি সংবাদ (Dear Lottery Sambad)। দেখুন এর জন্য আপনাকে বাইরে বেরোতে হবে, কারণ এই টিকিট অনলাইন এ আপনি কিনতে পারবেন না, এটি পুরোপুরি অফলাইনে খেলা হয়, তাই অফলাইনে এই টিকিট আপনাকে নিতে হবে আপনার আসে পাশের কোনো লটারি (Lottery) বিক্রেতার কাছ থেকেই। আপনি সেখানে গিয়ে আপনার পছন্দ মতো নম্বর দেখে কিনতে পারেন, তারপর লটারি রেজাল্ট (Lottery Result) দেখার জন্য সেখানে আপনার না গেলেও চলবে আপনি আমাদের ওয়েবসাইট এই আজকের ডিয়ার লটারির রেজাল্ট (Today Dear Lottery Result) দেখতে পারেন।

লটারি সংবাদ Today Lottery sambad result

ডিয়ার লটারি পাওয়ার জন্য মনে রাখতে হবে এই জিনিস

তবে পুরস্কার মূল্য সংগ্রহের ক্ষেত্রে আপনাকে কিছু জিনিস লক্ষ্য রাখতে হবে। সবার আগে মনে রাখবেন আপনার টিকিট যেমন আপনাকে এনে দিতে পারে অনেক টাকা তেমনি ওই টিকিটি না থাকলে আপনি কোনো টাকাই পাবেন না। তাই টিকিটটি যত্ন করে রাখুন। খুব এ সযত্নে। এছাড়া অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি, একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবিও নিতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

‘ডিয়ার লটারি ভালচার ইভনিং’ (Dear  Lottery Vulture Evening) আজকের লটারি সংবাদ পুরস্কার মূল্যগুলি কত?

নাগাল্যান্ড রাজ্য সরকারের (Nagaland State Lottery) তত্ত্বাবধানে প্রতি শুক্রবার ঠিক রাত ৮ টায় খেলা শুরু হয় ‘ডিয়ার লটারি ভালচার ইভনিং’ Dear  Lottery Vulture Evening খেলা শেষ হওয়ার সাথে সাথেই সান্ধ্য লটারির ফলাফল প্রকাশিত হয় আমাদের ওয়েবসাইট এ। আজকের লটারি সংবাদ (Today Lottery Sambad) এর প্রথম পুরস্কার জিতলে আপনি পাবেন পুরো এক কোটি টাকা। এছাড়াও আপনার জন্য রয়েছে আরও ৫টি পুরস্কার। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং একটি বিশেষ সান্ত্বনা পুরস্কার। দ্বিতীয় পুরস্কার ৯,০০০টাকা এবং তৃতীয় ৫০০ টাকা, চতুর্থ ও পঞ্চম যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা এবং বিশেষ পুরস্কার মূল্য ১,০০০ টাকা। তাই নিজের ভাগ্যের ওপর বিশ্বাস রেখে আজকের লটারি সংবাদের (Today Lottery Sambad) ফলাফল দেখে নিন।

You might also like
Comments
Loading...
Share