সব খবর সবার আগে।

লটারি সংবাদ 8 PM 10 July রেজাল্ট

দেশের মানুষের পকেট এখন গড়ের মাঠ। কিন্তু সুখে স্বাচ্ছন্দ্যে জীবন কাটাতে সবাই চায় অনেকটা টাকা। আর সেটা যদি পরিশ্রম ছাড়া সম্ভব হয় তাহলে তো সোনায় সোহাগা। এই সুবর্ণ সুযোগই আপনার জন্য নিয়ে এসেছে রাজ্য লটারি সংবাদ 8PM দপ্তর। নাগাল্যান্ড রাজ্য লটারি আপনার জন্য নূন্যতম মূল্যে নিয়ে এসেছে কোটি টাকার পুরস্কার। শুধু নাগাল্যান্ডই নয় পশ্চিমবঙ্গের মানুষও এই লটারি সংবাদ 8PM খেলেন। তাই এখন বসে না থেকে চলে যান ওদের ওয়েবসাইটে আর কিনে নিন আপনার লাকি লটারি টিকিট। আজকের দিনের এই সুযোগ হাতছাড়া করবেন না।

REFRESH

নাগাল্যান্ড রাজ্য লটারি আপনাদের জন্য নিয়ে এসেছে মাত্র ৬ টাকার লটারির টিকিট। আর এই অল্প অর্থ ব্যয়ে আপনি পেতে পারেন কোটি টাকার পুরস্কার। নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন নাগাল্যান্ড রাজ্য লটারি দপ্তর।

আজকের লটারি সংবাদ  8PM তথ্য – Today Lottery Sambad Full Details

নাগাল্যান্ড লটারির ফলাফল প্রকাশ হয় রোজ রাত ৮টায়। আজ খেলা হচ্ছে ‘Dear Vulture Lottery‘। তাই এখনই টিকিট কিনে ফেলুন আর জিতে নিন নগদ পুরস্কার। আজ ভাগ্যের জোরে আপনি জিতে যান তাহলে পুরস্কার মূল্য দাবি করার জন্য কি কি করতে হবে জেনে নিন।

প্রথমে অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি সহ আপনার টিকিট নিয়ে যেতে হবে। তবে অবশ্যই মনে রাখবেন টিকিট ছিঁড়ে গেলে আপনি কোনো পয়সা পাবেন না। এছাড়া আপনার দাবি ফর্মের পাশাপাশি, আপনাকে একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবি নিতে হবে। তাহলে এবার দেখে নেওয়া যাক ‘ডিয়ার ভালচার’ লটারির পুরস্কার মূল্যগুলি।

ডিয়ার নাগাল্যান্ড লটারি সংবাদ 8PM 10 July- Lottery Sambad Important Notes to Remember

নাগাল্যান্ড রাজ্য সরকার প্রতিদিন শুক্রবার রাত ৮টায় ‘ডিয়ার ভালচার’ সান্ধ্য লটারির ফল প্রকাশ করে। তাহলে ঠিক রাত ৮ টায় দেখে নিন আপনার নম্বর মিলল কিনা।

আজকের লটারিতে যদি আপনার ভাগ্যের চাকা ঘুরে যায় তবে বিজেতা হিসেবে আপনি হয়ে যাবেন নগদ ১ কোটি টাকার মালিক। যদি সেটা আপনার ভাগ্যে না জোটে তাও দুঃখ করবেন না। আপনার জন্য রয়েছে দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। তাও যদি আপনার হাত ছাড়া হয় তবে রয়েছে চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। আর সবই যদি হাতছাড়া হয় তবে শেষে রয়েছে ১,০০০ টাকার বিশেষ পুরস্কার। তাই ফলাফল জানতে রাতে চোখ রাখুন lotterysambadguru.com এ।

You might also like
Leave a Comment