ফলাফল

লটারি সংবাদ 8 PM 7 August Nagaland Lottery Sambad Updated

কয়েকটা নম্বরের খেলা। নম্বর মিলে গেলেই আপনি কোটিপতি। আর না জিতলেও আপনার বড়সড় কিছু খোয়া যাবে না। কারণ এটা কোনো জুয়া নয় যেখানে আপনি হারলে সর্বস্ব খোয়াবেন। এটা হল রাজ্য সরকার অনুমোদিত লটারি সংবাদ 8 PM। যেখানে আপনি জিতলে পাবেন প্রচুর নগদ পুরস্কার আর হারলে আপনাকে কিছুই দিতে হবে না। তাই যদি আজকের দিনের পুরস্কার মূল্য আপনি পেতে চান তবে খেলে দেখতে পারেন নাগাল্যান্ড রাজ্য লটারি।

লটারি সংবাদ Today Lottery sambad result

REFRESH

লটারি সংবাদ Today Lottery sambad result

নাগাল্যান্ড রাজ্য লটারি নূন্যতম ৬ টাকার পরিবর্তে আপনাকে দেবে নগদ ১ কোটির পুরস্কার। নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন নাগাল্যান্ড রাজ্য লটারি দফতর। তাই আপনি যদি আজকের টিকিটটি সংগ্রহ করে থাকেন তবে তার ফলাফল মিলিয়ে দেখতে পারেন। এবার জেনে নেওয়া যাক ‘ডিয়ার প্যারোট’ লটারির পুরস্কার মূল্যগুলি কত?

লটারি সংবাদ Today Lottery sambad result

নাগাল্যান্ড রাজ্য সরকারের তত্ত্বাবধানে প্রতি মঙ্গলবার ঠিক রাত ৮ টায় ‘ডিয়ার প্যারোট’ সান্ধ্য লটারির ফলাফল প্রকাশিত হয়।

লটারি সংবাদ Today Lottery sambad result

যদি আজ আপনার নম্বর লটারিসংবাদে প্রকাশিত নম্বরের সাথে মিলে যায়, তবে আজকের লটারির প্রথম পুরস্কার হিসেবে আপনি পাবেন পুরো এক কোটি টাকা। এছাড়াও আপনার জন্য রয়েছে আরও ৫টি পুরস্কার। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং একটি বিশেষ সান্ত্বনা পুরস্কার। দ্বিতীয় পুরস্কার ৯,০০০টাকা এবং তৃতীয় ৫০০ টাকা, চতুর্থ ও পঞ্চম যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা এবং বিশেষ পুরস্কার মূল্য ১,০০০ টাকা। তাই নিজের ভাগ্যের ওপর বিশ্বাস রেখে আজকের ফলাফল লটারিসংবাদের ওয়েবসাইট lotterysambadguru.com এ দেখে নিন।

লটারি সংবাদ Today Lottery sambad result

তবে পুরস্কার মূল্য সংগ্রহের ক্ষেত্রে আপনাকে কিছু জিনিস লক্ষ্য রাখতে হবে।

টিকিট কেনার সময় অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপিটা সংগ্রহ করুন। কারণ আপনার টিকিটের সাথে সেটি নিয়ে যাওয়াটা বাধ্যতামূলক। এবার সব থেকে গুরুত্বপূর্ণ হল টিকিট । টিকিট যদি ছিঁড়ে যায় তবে আপনি কোনো পয়সাই পাবেন না। লটারি সংবাদ 8 PM আর শেষ কথা হলো আপনার দাবি ফর্মের সাথে, আপনাকে একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবি নিতে হবে।

Related Articles

Back to top button