সব খবর সবার আগে।

লটারি সংবাদ 8PM 3.7.2020 নাগাল্যান্ড রাজ্য লটারি রেজাল্ট

কয়েকটা নম্বরের খেলা। লটারি সংবাদ জিতে গেলেই কোটিপতি। আর না জিতলেও কোনো ব্যাপার না আপনার বড়সড় কিছু খোয়া যাবে না। কিসের কথা বলছি, রাজ্য সরকারের লটারির কথা। প্রতিদিন রাত ৮টায় নাগাল্যান্ড রাজ্য সরকারের তত্বাবধানে অনুষ্ঠিত হয় সান্ধ্য লটারী। তার জন্য আপনাকে শুধু লটারি সংবাদ এর ওয়েবসাইটটি ফলো করতে হবে ব্যস। তারপর নম্বরে নম্বরে মিলে গেলেই ব্যস কেল্লাফতে।

লটারি সংবাদ Today Lottery sambad result

এবার জেনে নিন লটারি সংবাদের সময় এবং পুরস্কার মূল্যগুলি

নাগাল্যান্ড রাজ্য লটারি নূন্যতম ৬ টাকার পরিবর্তে আপনাকে দেবে নগদ ১ কোটির পুরস্কার। নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন নাগাল্যান্ড রাজ্য লটারি দপ্তর। দেরি করলে কিন্তু বিজেতার টিকিট আপনার বদলে অন্য কারোর হাতে চলে যেতে পারে। তাই এখনই কিনুন আপনার মনঃপুত লটারি সংবাদ (Lottery Sambad) টিকিট আর অর্থকষ্ট থেকে এক নিমেষে মুক্তি পান।

তবে পুরস্কার মূল্য সংগ্রহের ক্ষেত্রে আপনাকে কিছু জিনিস লক্ষ্য রাখতে হবে। টিকিট কেনার সময় অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপিটা সংগ্রহ করুন। কারণ আপনার টিকিটের সাথে সেটি নিয়ে যাওয়াটা বাধ্যতামূলক। এবার সব থেকে গুরুত্বপূর্ণ হল টিকিট। টিকিট যদি ছিঁড়ে যায় তবে আপনি কোনো পয়সাই পাবেন না। আর শেষ কথা হলো আপনার দাবি ফর্মের সাথে, আপনাকে একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবি নিতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

এই তো গেল পুরস্কার মূল্য সংগ্রহের নিয়মাবলী। এবার জেনে নেওয়া যাক ‘ডিয়ার ভালচার’ লটারির পুরস্কার মূল্যগুলি কত?

নাগাল্যান্ড রাজ্য সরকার শুক্রবার রাত ৮ টায় লটারি সংবাদ ডিয়ার ভালচার সান্ধ্য লটারির ফল প্রকাশ করেন। তাই দেরি করে দেখে নিন এবার হয়তো আপনার ভাগ্যে সিকে ছিঁড়লো বলে।

লটারি সংবাদ Today Lottery sambad result

আজকে যদি আপনার ভাগ্য আপনার সাথে থাকে তবে প্রথম পুরস্কার পাওয়া থেকে আপনাকে কে আটকায়? আজকের লটারির প্রথম পুরস্কার পুরো এক কোটি টাকা। এবার যদি সেটা ভাগ্যের পরিহাসে আপনার হাত থেকে ফসকে যায় তবে নিরাশ হওয়ার প্রয়োজন নেই। আপনার জন্য রয়েছে আরও ৫টি পুরস্কার। দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং একটি বিশেষ সান্ত্বনা পুরস্কার। দ্বিতীয়ের পুরস্কার মূল্য ৯,০০০ এবং তৃতীয়ের ৫০০ টাকা, চতুর্থ ও পঞ্চমের যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা এবং বিশেষ পুরস্কার মূল্য ১,০০০ টাকা। তাই নিজের ভাগ্যের ওপর বিশ্বাস রেখে জেনে নিন ফলাফল লটারি সংবাদের ওয়েবসাইট lotterysambadguru.com এ।

You might also like
Leave a Comment