সব খবর সবার আগে।

Lottery Sambad 8 PM Result: দেখে নিন আজ রাত ৮ টার লটারি সংবাদ

নাগাল্যান্ড রাজ্য লটারি পরিচালিত লটারি সংবাদ-এ আপনার ভাগ্য কি খুললো নাকি এখনও ডিয়ার লটারি কাটেননি? যদি না কেটে থাকেন তবে আপনার বাড়ির কাছে লটারির দোকান থেকে ৬ টাকা দামের কমপক্ষে ৫ টি টিকিট ক্র্য় করে ফেলুন আর অপেক্ষায় থাকুন লটারি সংবাদ-এর। কারণ আপনিও হতে পারেন কোটিপতি।

নাগাল্যান্ড রাজ্য লটারি দ্বারা অনুষ্ঠিত লটারি সংবাদ

ডিয়ার লটারির লটারি সংবাদ বর্তমানে পরিচালিত হয় নাগাল্যান্ড রাজ্য সরকার দ্বারা। যদিও ভারতে লকডাউনের আগে সিকিম রাজ্য লটারি থাকলেও এখন শুধুমাত্র নাগাল্যান্ড রাজ্য সরকার দ্বারাই দৈনিক ৩ টি খেলা হয় সারাদিনব্যাপী।

আরও পড়ুন – লটারি সংবাদ 19 ফেব্রুয়ারী 2021 8 PM

আজকের খেলার নাম

আজ 17 ফেব্রুয়ারী 2021 অর্থাৎ বুধবার নাগাল্যান্ড রাজ্য লটারির রাত ৮ টার খেলা ‘ডিয়ার ঈগল ইভিনিং’। এই খেলাটি প্রতি সপ্তাহে বুধবার রাত ৮ টায় অনুষ্ঠিত হয়ে থাকে। গত সপ্তাহের বুধবার 10 ফেব্রুয়ারী 2021-এ বিজয়ীর টিকিটটি বিক্র্য় করেছিলেন মনোরমা ডিস্ট্রিবিউটার-এর অধীন আপু এজেন্সি, কালিয়াগঞ্জ। তাই আপনি এই দোকানের কাছে থাকলে এখানে গিয়ে অথবা অন্য আপনার কাছে লটারির দোকানে গিয়ে অবশ্যই আজকের টিকিটটি কেটে ফেলুন এবং ১ কোটি টাকা জয়ের অপেক্ষা করুন।

আজকের খেলার সময়

আজকের খেলা ‘ডিয়ার ঈগল ইভিনিং’ প্রতি সপ্তাহের বুধবার রাত ৮ টার সময় অনুষ্ঠিত হয়।

আজকের খেলার গত সপ্তাহের ফলাফল

১ কোটি টাকা টিকিট বিজয়ীর লটারির নম্বর 57C 80683 এবং এছাড়াও ১০ জন করে পাবেন দ্বিতীয় পুরস্কার ৯০০০ টাকা, তৃতীয় পুরস্কার ৫০০ টাকা, চতুর্থ পুরস্কার ২৫০ টাকা। তারপরেও ১০০ বিজেতা পাবেন পঞ্চম পুরস্কার ১২০ টাকা। এছাড়াও রয়েছে স্বান্তনা পুরস্কার রয়েছে ১০০০ টাকার। তাই টিকিট কেটে ফেলুন এবং অপেক্ষার করুন লটারি সংবাদ-এর।

You might also like
Comments
Loading...