সব খবর সবার আগে।

লটারি সংবাদ Lottery Sambad 11 January 2021: কোটিপতি নাকি লাখপতি, কোনটা হবেন আজ?

আজ সোমবারের খেলা

এখানে ক্লিক করুন ফলাফল দেখার জন্য

রাত ৮ টায় খেলা হবে নাগাল্যান্ড রাজ্য লটারি’ডিয়ার ফ্ল্যামিং ইভিনিং-এর ফলাফল

বিকেল ৪ টায় মিনিটের নাগাল্যান্ড রাজ্য লটারি’র ডিয়ার সান মনডে-র ফলাফল

সকাল ১১ঃ৫৫ মিনিটের নাগাল্যান্ড রাজ্য লটারি’র ডিয়ার গঙ্গা মর্নিং-এর ফলাফল

রাত ৮ টায় খেলা হবে নাগাল্যান্ড রাজ্য লটারি’ডিয়ার ফ্ল্যামিং ইভিনিং

ভাগ্য বড় আজব জিনিস। আজ ভাগ্যের ফেরে তোর রাজা হয়ে যেতে পারে আবার কালকে সেই ভাগ্যের ফেরে পথে বসে যেতে পারে। পরিশ্রমও বড় কথা অবশ্যই। কিন্তু মানুষের ভাগ্য অবশ্যই সঙ্গ দেওয়া দরকার। এবার আপনার ভাগ্য সঙ্গ দিচ্ছে কীনা তা জানার জন্য আপনাকে খেলতে হবে সিকিম রাজ্য লটারি। যা শুরু হচ্ছে আর কিছুক্ষণ পরেই।

রোজ সকাল ১১টা ৫৫ মিনিটে ডিয়ার অ্যাডমায়ার মর্নিং নামে সিকিম রাজ্য লটারির খেলা শুরু হয়।টিকিট আপনাকে আগেই কেটে নিতে হবে। এই লটারির প্রথম পুরস্কার এক কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার নয় হাজার টাকা, তৃতীয় পুরস্কার পাঁচশ টাকা। সান্ত্বনা পুরস্কার হাজার টাকা করে।

আজ বিকাল‌ ৪টা নাগাদ হবে আরেক রাজ্য লটারি। এই লটারির ক্ষেত্রেও প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার টাকা করে প্রতি টিকিট ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও সান্ত্বনা পুরস্কার হলো ১০০০ টাকা করে।

নাগাল্যান্ড রাজ্য লটারি খেলা হবে যার নাম পাখির নাম অনুসারে হবে। এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার টাকা করে প্রতি টিকিট ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও সান্ত্বনা পুরস্কার হলো ১০০০ টাকা করে।

তাই চোখ বুঁজে কেটে নিন লটারি আর হয়ে যান কোটিপতি!

You might also like
Comments
Loading...