সব খবর সবার আগে।

লটারি সংবাদ 2.7.2020 নাগাল্যান্ড রাজ্য লটারির 8 PM লটারি রেজাল্ট

লটারি সংবাদ (Lottery Sambad) দেশ জুড়ে অর্থনীতির মন্দার মাঝে যদি আপনার হাতে হঠাৎই চলে আসে অনেকটা টাকা তবে কেমন হবে ভাবুন তো? যে জিনিসটা কিনতে আপনি রোজ ইতস্তত বোধ করেন সেটা কিনতে আর আপনাকে ভাবতেই হচ্ছে না তাহলে কেমন হবে ভাবুন তো? যদি এতটা ভেবেই থাকেন তাহলে লটারি সংবাদ নিয়ে এলো আপনার জন্য এক দারুন সুযোগ। আপনাকে রাতারাতি অনেক টাকার মালিক করে দিতে পারে এই রাজ্য লটারি। তাই এখন বসে না থেকে চলে যান ওদের ওয়েবসাইটে আর কিনে নিন আপনার লাকি লটারি টিকিট। আজকের দিনের এই সুযোগ হাতছাড়া করবেন না।

লটারি সংবাদ Today Lottery sambad result

লটারি সংবাদ ভারতে যে ১৩টি রাজ্যে আইনত ভাবে লটারি খেলা হয় তার মধ্যে একটি হল নাগাল্যান্ড। নাগাল্যান্ড রাজ্য লটারি আপনাদের জন্য নিয়ে এসেছে মাত্র ৬ টাকার লটারির টিকিট। আর এই অল্প অর্থ ব্যয়ে আপনি পেতে পারেন কোটি টাকার পুরস্কার। নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন নাগাল্যান্ড রাজ্য লটারি দপ্তর।

লটারি সংবাদ Today Lottery sambad result

আজ লক্ষীবারে মায়ের কৃপায় জিতে যান নাগাল্যান্ড রাজ্য লটারির এই সুবর্ণ সুযোগ। নাগাল্যান্ড লটারির ফলাফল প্রকাশ হয় রোজ রাত ৮টায়। আজ খেলা হচ্ছে লটারি সংবাদ ‘Dear Falcon Lottery’। তাই এখনই টিকিট কিনে ফেলুন আর জিতে নিন নগদ পুরস্কার।

যদি মা লক্ষীর কৃপা থাকে এবং আপনি জিতে যান তাহলে পুরস্কার মূল্য দাবি করার জন্য কি কি করতে হবে জেনে নিন।

◆অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি সহ আপনার টিকিট নিয়ে যাওয়াটা বাধ্যতামূলক।
◆ অবশ্যই মনে রাখবেন টিকিট যেন অক্ষত থাকে। টিকিট ছিঁড়ে গেলে আপনি কোনো পয়সা পাবেন না।
◆আপনার দাবি ফর্মের পাশাপাশি, আপনাকে একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবি নিতে হবে।

তাহলে এবার দেখে নেওয়া যাক ‘ডিয়ার ফ্যালকন’ লটারির পুরস্কার মূল্যের তালিকা।

লটারি সংবাদ Today Lottery sambad result

নাগাল্যান্ড রাজ্য সরকারের তত্বাবধানে এই লটারীর ফলাফল অনুষ্ঠিত হয় রোজ রাত ৮ ঘটিকায়। আজ ডিয়ার ফ্যালকন সান্ধ্য লটারির ফল প্রকাশিত হবে রাত ৮ টায়। মিলিয়ে নিন নম্বর, লটারি সংবাদ ওয়েবসাইটে গিয়ে।

আজকের লটারিতে যদি আপনার ভাগ্যের চাকা ঘুরে যায় তবে প্রথম পুরস্কার হিসেবে আপনি পাবেন নগদ এক কোটি টাকা। যদি সেটা আপনার হাতে না আসে তাও কোনো চিন্তা নেই। আপনার জন্য রয়েছে দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। তাও যদি আপনার হাত ছাড়া হয় তবে রয়েছে চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। আর সবই যদি হাতছাড়া হয় তবে শেষে রয়েছে ১,০০০ টাকার বিশেষ পুরস্কার। তাই ফলাফল জানতে রাতে চোখ রাখুন lotterysambadguru.com এ।

You might also like
Leave a Comment