ফলাফল

লটারি সংবাদ 16 January 2021: ৩০ টাকায় কোটিপতি হলেন কি আজ? দেখে নিন ফলাফল!

বিজ্ঞাপন

কম টাকায় মুনাফার সুযোগ কে না চায়। অল্প সময়ের ব্যবধানে, কম পরিশ্রমে যদি কোটিপতি হওয়ার সুযোগ থাকে, তাহলে মন্দ কী? ভাবছেন তো, এও কী করে সম্ভব? এখন সবই সম্ভব। কারণ এসে গিয়েছে এমন কিছু লটারির অফার যা আপনাকে রাতারাতি কোটিপতি করে দেবে। তাও আবার মাত্র ৩০ টাকায়। আবার আপনার ভাগ্য যদি সহায় থাকে, তাহলে তো একইদিনে তিনবার কোটিপতি হওয়ার সুযোগ পেয়ে যাবেন আপনি।

বিজ্ঞাপন

আরও পড়ুন – লটারি সংবাদ আজকের ফলাফল 17 ফেব্রুয়ারী 2021 8 PM

বিজ্ঞাপন

কিন্তু কীভাবে? জেনে নিন-

বিজ্ঞাপন

প্রথম যে খেলার মাধ্যমে আপনি কোটিপতি হতে পারবেন, তা হল নাগাল্যান্ড রাজ্য লটারি। এই লটারির খেলার নাম ডিয়ার কসাই মর্নিং লটারি। এই খেলা হয় প্রতিদিন সকাল ১১টা ৫৫ মিনিটে। খেলার ঠিক আগেই কাটতে হবে টিকিট। এই খেলায় জিতে যাওয়ার মাধ্যমে আপনি হয়ে যাবেন কোটিপতি। কারণ প্রথম পুরস্কার হিসেবে রয়েছে এক কোটি টাকা। দ্বিতীয় পুরস্কার ৯০০০ টাকা ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। এছাড়াও থাকছে সান্ত্বনা পুরস্কার, ১০০০ টাকা করে।

বিজ্ঞাপন

এরপরের যে লটারির খেলা, সেই খেলার নামও প্রত্যেকদিন পরিবর্তন হয়। এই খেলাটি শুরু হয় বিকেল ৪টের সময়। আজ শনিবারের খেলার নাম ডিয়ার মার্স। এই খেলায় জিতলে প্রথম বিজয়ী পাবেন এক কোটি টাকা, দ্বিতীয় বিজয়ী পাবেন ৯০০০ টাকা ও তৃতীয় বিজয়ী পেয়ে যাবেন ৫০০ টাকা। এই খেলায় চতুর্থ বিজয়ীকেও পুরস্কিত করা হয়। তিনি পেয়ে যাবেন ২৫০ টাকা। এছাড়াও থাকছে ১০০০ টাকা করে সান্ত্বনা পুরস্কার পাওয়ার সুযোগ।

তৃতীয় ও সর্বশেষ খেলাটি শুরু হয় রাত ৮টায়। এই খেলাটি পরিচালনা করে নাগাল্যান্ড রাজ্য লটারি। আজ শনিবারের খেলার নাম ডিয়ার অস্ট্রিচ ইভিনিং। তবে এই লটারির একটি বিশেষত্ব রয়েছে। এই লটারির খেলার নাম প্রত্যেকদিন পরিবর্তন হয় ও খেলার নাম হয় এক একটি পাখির নামানুসারে। এই খেলাতেও থাকছে কোটিপতি হওয়ার সুযোগ। প্রথম পুরস্কার হিসেবে মিলবে এক কোটি টাকা। দ্বিতীয় বিজয়ী পাবেন ৯০০০ টাকা ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা। রয়েছে চতুর্থ পুরস্কারও, ২৫০ টাকা। রয়েছে ১০০০ টাকা করে সান্ত্বনা পুরস্কার পাওয়ার সুযোগও।

বিজ্ঞাপন

এই খেলার ফলাফলও আপনি জানতে পারবেন ঘরে বসেই অনলাইনের মাধ্যমে। সকলের আগে দ্রুত ফলাফল জানতে নজর রাখুন আমাদের পোর্টালে, সকাল ১১টা ৫৫ মিনিটে, বিকেল ৪টে ও রাত ৮টায়।

তবে আর দেরী কীসের, এখনই কেটে ফেলুন লটারির টিকিট। খরচ করুন মাত্র ৩০ টাকা আর হয়ে যান কোটিপতি।

16 January 2021 – সকাল ১১টা ৫৫ মিনিটের ফলাফল

লটারি সংবাদ 16 January 2021: ৩০ টাকায় কোটিপতি হলেন কি আজ? দেখে নিন ফলাফল! 1

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading