ফলাফল

লটারি সংবাদ দেখে নিন আজকের রেজাল্ট

বিজ্ঞাপন

আজ আপনি দেখতে চলেছেন লটারি সংবাদ। আজ দিনে তিনটে খেলা আছে তিনিটি খেলার এ আপনি রেজাল্ট দেখতে পাবেন। সিকিম এবং নাগাল্যান্ড এর, খেলা ৩ বার হবে ১১টা ৫৫, ৪টা ও ৮টা সব কোটি টাকার খেলা, জিতলেই কোটিপতি। তাহলে দেখে নিন আজকের সব লটারি রেজাল্ট গুলি।

বিজ্ঞাপন

REFRESH

বিজ্ঞাপন

এই লোকডাউন এ অনেক মানুষের এ কাজ গেছে, অনেক মানুষের এ হাতে টাকা নেই, এই দুঃখ দুর্দশার সময় তাদের একটাই ভরসা লটারি সংবাদ খেলার, তারা জানে যদি এক ফাটকায় কোনোভাবে বড়োলোক হওয়া যায় তাহলে এটাই উপায়, কারণ এখানে যদি একবার ভাগ্য সাথে দেয় আপনার তাহলে আপনিও হয়ে যেতে পারেন লাখপতি বা কোটিপতি, কারণ এখানে প্রথম পুরস্কার ১কোটি টাকা, চলুন তাহলে দেখে নেওয়া যাক আজকের লটারি সংবাদের লটারি রেজাল্টে কার ভাগ্যে কি আছে।

বিজ্ঞাপন

সিকিম, নাগাল্যান্ড এর ডিয়ার লটারির রেজাল্ট লটারি সংবাদ আজকের
সিকিম, নাগাল্যান্ড এর ডিয়ার লটারির রেজাল্ট লটারি সংবাদ আজকের

এই প্রায় ৬মাস ধরে চলছে করোনা, বহু মানুষ কাজ হারিয়েছে, যাদের আছে তাদের মধ্যে অনেকে পাচ্ছেন অর্ধেক টাকা, এই পরিস্থিতি তে সবার এ টাকা প্রয়োজন, র সেই টাকা টাও চাই ফাটকা কারণ অনেকর ই অনেক দেনা পাওনা হয়ে গেছে। তাই আপনারা চাইলে লটারি সংবাদ খেলতে পারেন। কারণ এখানেই আপনারা পাবেন নিমেষে লক্ষ লক্ষ টাকা জেতার সুযোগ। তবু ভাববেন না এটা বেআইনি, ইটা পুরুপুরি আইনি প্রথা মেনে চলে, একদম রাজ্য সরকার অনুমোদিত, তাই আপনারা বিনা দ্বিধায় চাইলে খেলতে পারেন। দিনে ৩বার খেলা হয়, প্রথম ১১তা ৫৫ তে হয় সিকিম রাজ্য ডিয়ার লটারি, দ্বিতীয় বিকেল ৪টা, আবারো সিকিম রাজ্য লটারির তরফ থেকে, এবং তৃতীয় লটারি হয় রাত ৮টায়। প্রত্যেক টি লটারিই রাজ্য সরকার অনুমোদিত এবং জনপ্রিয়।

বিজ্ঞাপন
লটারি সংবাদ আজকের রেজাল্ট
লটারি সংবাদ আজকের রেজাল্ট

আজকের প্রথম ডিয়ার লটারি খেলা সিকিম রাজ্য লটারির তরফ থেকে শুরু হবে সকাল ১১টা ৫৫তে, খেলার নাম “ডিয়ার ট্রেসার মর্নিং”। এই খেলাটি সমগ্র সিকিমবাসী ছাড়াও পশ্চিমবঙ্গ জুড়ে বেশ প্রচলিত এবং জনপ্রিয়। এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও রয়েছে সান্তনা পুরস্কার ১০০০ টাকা করে।

আজকের দ্বিতীয় ডিয়ার লটারি খেলা সিকিম রাজ্য লটারির তরফ থেকে শুরু হবে বিকাল ৪টায়, লটারির নাম “ডিয়ার বেনিফিট ফ্রাইডে”, এই খেলাটি সমগ্র সিকিমবাসী ছাড়াও পশ্চিমবঙ্গ জুড়ে বেশ প্রচলিত এবং জনপ্রিয়। এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও রয়েছে সান্তনা পুরস্কার ১০০০ টাকা করে।

বিজ্ঞাপন

আজকের তৃতীয় ডিয়ার লটারি খেলা নাগাল্যান্ড রাজ্য লটারির তরফ থেকে শুরু হবে রাত ৮টায়, লটারির নাম “ডিয়ার ভালচার ইভনিং”, এই খেলাটি সমগ্র নাগাল্যান্ডবাসী ছাড়াও পশ্চিমবঙ্গ জুড়ে বেশ প্রচলিত এবং জনপ্রিয়। এই লটারির প্রথম পুরস্কার ১কোটি টাকা, দ্বিতীয় পুরস্কার ৯ হাজার ও তৃতীয় পুরস্কার ৫০০ টাকা করে। এছাড়া চতুর্থ পুরস্কার হচ্ছে ২৫০ টাকা। এছাড়াও রয়েছে সান্তনা পুরস্কার ১০০০ টাকা করে।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading