ফলাফল

লটারি সংবাদ 26 JULY 11:55 AM & 4 PM Result Updated

বিজ্ঞাপন

আজকের দিনটা আপনার জন্য হয়ে উঠতে পারে স্পেশাল দিন। কারণ আজ আপনার ভাগ্য যাচাই করার সুযোগ নিয়ে এসেছে রাজ্য লটারি দফতর। আপনি যদি আপনার দিনটাকে স্পেশাল করতে চান তবে খেলতে পারেন রাজ্য লটারি। লটারি সংবাদ আর জিতে যেতে নিতে পারেন কোটি টাকার নগদ পুরস্কার। ভারতের যে ১৩টি রাজ্যে আইনত লটারি খেলার প্রচলন রয়েছে তার মধ্যে একটি হল সিকিম। আর সিকিম রাজ্য লটারি শুধু নিজের রাজ্যেই নয় আশেপাশের সমস্ত রাজ্যেই সুপরিচিত।

বিজ্ঞাপন

লটারি সংবাদ 28 JULY 11:55 AM & 4 PM Result See Now

বিজ্ঞাপন

লটারি সংবাদ Today Lottery sambad result

বিজ্ঞাপন

REFRESH

বিজ্ঞাপন

লটারি সংবাদ 26 JULY 11:55 AM & 4 PM Result Updated 1

লটারি সংবাদ 26 JULY 11:55 AM & 4 PM Result Updated 2

বিজ্ঞাপন

লটারি সংবাদ 26 JULY 11:55 AM & 4 PM Result Updated 3

লটারি সংবাদ Today Lottery sambad result

সিকিম রাজ্য লটারি আপনার জন্য মাত্র ৬ টাকায় বিনিময়ে নিয়ে এসেছে কোটি টাকার নগদ পুরস্কার। তাই যদি আজকের টিকিটটি আপনি সংগ্রহ করে থাকেন তবে তার ফলাফল মিলিয়ে দেখতে পারেন লটারিসংবাদের ওয়েবসাইটে। রবিবার দিনে সিকিম রাজ্য লটারি আপনার জন্য নিয়ে এসেছে ভাগ্য যাচাইয়ের দুটি সুযোগ । আজ বেলা ১১.৫৫ তে রয়েছে Dear love Morning লটারি এবং বিকেল ৪ টে রয়েছে Dear prospect লটারি।

লটারি সংবাদ Today Lottery sambad result

সিকিম রাজ্য লটারির (Sikkim State Lottery Result) অফিসের ঠিকানা গ্যাংটক – ৭৩৭১০২। সিকিম রাজ্য লটারি রাজ্য সরকারের লটারি দফতর দ্বারা পরিচালিত হয়।

তাহলে দেখে নিন আজকের দিনে আপনার জন্য কি কি লটারি নিয়ে এসেছে সিকিম রাজ্য লটারি দফতর।

লটারি সংবাদ Today Lottery sambad result

◆‘ডিয়ার লাভ মর্নিং’◆

রবিবার সকালে প্রথম সিকিম রাজ্য লটারি হলো ‘ ডিয়ার লাভ মর্নিং’। যার ফল প্রতি রবিবার সকাল ১১:৫৫ তে প্রকাশিত হয়। এই লটারিতে যদি আপনি জিতে যান তবে প্রথম পুরস্কার হিসেবে পেয়ে যেতে পারেন পুরো ১ কোটি টাকা। তবে প্রথম পুরস্কার যদি হাত ছাড়া হয় তবে থাকছে আরও ৫ টি পুরস্কার। দ্বিতীয় পুরস্কার ৯,০০০ টাকা, তৃতীয় পুরস্কার ৫০০ টাকা, চতুর্থ পুরস্কার ২৫০ টাকা, পঞ্চম পুরস্কার ১২০ টাকা এবং বিশেষ সান্ত্বনা পুরস্কার ১,০০০ টাকা। তাই আপনার রবিবারকে স্মরণীয় করে রাখতে খেলতেই পারেন লাভ মর্নিং লটারি।

লটারি সংবাদ Today Lottery sambad result

আর লটারির ফলাফল জানতে চোখ রাখুন lotterysambadguru.com।

◆ ‘ডিয়ার প্রসপেক্ট’◆

আজকের দিনের দ্বিতীয় সিকিম রাজ্য লটারি হল ‘ডিয়ার প্রসপেক্ট’ লটারি। এই লটারির ফলাফল প্রতি রবিবার বিকেল ৪ টায় প্রকাশিত হয়। এই লটারি জিতলে আপনি পেয়ে যাবেন পুরো ১ কোটি নগদ টাকা। এছাড়া রয়েছে দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে ৯,০০০ এবং ৫০০ টাকা। চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। এছাড়াও রয়েছে বিশেষ সান্ত্বনা পুরস্কার নগদ ১,০০০ টাকা। তাই lotterysambadguru.com ওয়েবসাইটে গিয়ে দেখে নিন লটারির ফলাফল।

লটারি সংবাদ Today Lottery sambad result

এবার জেনে নিন আজকের পুরস্কার মূল্য সংগ্রহ করতে আপনাকে কি কি জিনিস নিয়ে যেতে হবে।

আপনি দোকান থেকে যে লটারির টিকিটটা কিনছেন সেটিকে যত্ন সহকারে রাখবেন না হলে কিছু পাবেন না ।এছাড়া পুরস্কার মূল্য নেওয়ার জন্য আপনাকে অনলাইন থেকে ফর্মের অনুলিপি নিয়ে যেতে হবে। ফর্মের সাথে আপনাকে একটি ফটো আইডি এবং পাসপোর্ট আকারের ছবি ফর্মের সাথে সংযুক্ত করতে হবে।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading