ফলাফল

লটারি সংবাদ 5 July সিকিম রেজাল্ট 11:55AM & 4PM

বিজ্ঞাপন

লটারি সংবাদ দেশজুড়ে লকডাউনের কারণে এখন অনেকেরই পকেট গড়ের মাঠ। তাই আপনাদের অল্প সময় অনেক টাকা রোজগারের সুযোগ করে দিচ্ছে সিকিম রাজ্য লটারি। সম্পূর্ণ আইনি ভাবেই নূন্যতম মূল্যে লটারি খেলার সুযোগ নিয়ে এসেছে সিকিম রাজ্য লটারি। লটারি আমাদের দেশের মোট ১৩টি রাজ্যে অতি জনপ্রিয় একটি খেলা। আর এই লটারি পরিচালনার দায়িত্বে থাকেন রাজ্য লটারি দপ্তর। সিকিম রাজ্য লটারি শুধু সিকিমেই নয় পশ্চিমবঙ্গের মানুষের মধ্যেও বেশ জনপ্রিয়।

বিজ্ঞাপন

REFRESH

বিজ্ঞাপন

লটারি সংবাদ 5 July সিকিম রেজাল্ট 11:55AM & 4PM 1

বিজ্ঞাপন

লটারি সংবাদ 5 July সিকিম রেজাল্ট 11:55AM & 4PM 2

বিজ্ঞাপন

লটারি সংবাদ 5 July সিকিম রেজাল্ট 11:55AM & 4PM 3

লটারি সংবাদ Today Lottery sambad result

বিজ্ঞাপন

নিজের ভাগ্য নির্ধারণ করতে হলে আজই খেলুন সিকিম রাজ্য লটারি। যার দাম মাত্র ৬টাকা। আর এই ৬ টাকা খরচ করে আপনি পেয়ে যেতে পারেন কোটি টাকার নগদ পুরস্কার। বাড়িতে বসেই আপনার কাছে এই সুযোগ নিয়ে এসেছে লটারি সংবাদ। তার জন্য আপনাকে শুধু lotterysambadguru.com ওয়েবসাইটে গিয়ে লটারি খেলতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

আজকে সারাদিনে সিকিম রাজ্য লটারি আপনার জন্য দুটি লটারির খেলা নিয়ে এসেছে। একটি সকাল ১১.৫৫ তে ডিয়ার লাভ মর্নিং এবং বিকেল ৪ টাতে ডিয়ার প্রসপেক্ট লটারি।

সিকিম রাজ্য লটারির (Sikkim State Lottery Result) অফিসের ঠিকানা গ্যাংটক – ৭৩৭১০২। সিকিম রাজ্য লটারি রাজ্য সরকারের লটারি দপ্তর দ্বারা পরিচালিত হয়।

ছুটির দিনে যদি আজকের লটারির পুরস্কার আপনার হাতে চলে আসে তাহলে কেমন হবে ভাবুন তো? তবে এই পুরস্কার মুল্য দাবি করার জন্য আপনাকে কিছু জিনিস মাথায় রাখতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

আপনি যে লটারির টিকিটটা কিনছেন সেটা যেন কোনোভাবে ছিঁড়ে বা ফেটে না যায়। টিকিট অক্ষত থাকলে তবেই আপনার পুরস্কার মূল্যও অক্ষত থাকবে। এবার পুরস্কার মূল্য নেওয়ার জন্য আপনাকে অনলাইন থেকে ফর্মের অনুলিপি নিতে হবে এবং তার সাথে আপনার টিকিট নিয়ে যেতে হবে। লটারি সংবাদ এরপর ফর্মের সাথে আপনার একটি ফটো আইডি এবং পাসপোর্ট আকারের একটি ছবি সংযুক্ত করতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

এই কটি জিনিস মাথায় রাখলেই পুরো ১ কোটি আপনার পকেটে। এই তো গেল লটারি সংবাদ জেতার পরের কথা। এবার জেনে নেওয়া যাক লটারির পুরস্কার মূল্যগুলি কত?

লটারি সংবাদ 5 July সিকিম রেজাল্ট

লটারি সংবাদ Today Lottery sambad result

◆‘ডিয়ার লাভ মর্নিং’◆

ছুটির দিনের সকালে প্রথম সিকিম রাজ্য লটারি হলো ‘ডিয়ার লাভ মর্নিং’। প্রতি রবিবার সকাল ১১.৫৫ তে এই লটারির ফলাফল প্রকাশিত হয়। তাই দেরি না করে এখনই কিনে ফেলুন লটারির টিকিট। এই লটারিতে মা লক্ষ্মী যদি আপনার সহায় হন তবে কুবেরের ধনরাশি চলে আসবে আপনার পকেটে। লটারি সংবাদ কারণ প্রথম পুরস্কার হিসেবে আপনি পেয়ে যাবেন পুরো ১ কোটি টাকা নগদ।

লটারি সংবাদ Today Lottery sambad result

কিন্তু দুর্ভাগ্যবশত যদি তা না হয় তাহলেও আপনার জন্য থাকবে আরও পুরস্কার। যেমন দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরষ্কারে হিসেবে আপনার কাছে চলে আসবে যথাক্রমে ৯,০০০ , ৫০০, ২৫০, ১২০ টাকা। এগুলি ছাড়াও থাকবে বিশেষ সান্ত্বনা পুরস্কার হিসেবে ১,০০০ টাকা।

লটারি সংবাদ Today Lottery sambad result

তাহলে এখনই কিনে নিন আর জেনে নিন আজকের দিনে ভাগ্য আপনার কতটা সহায়। ফলাফল জানতে চোখ রাখুন lotterysambadguru.com

◆‘ডিয়ার প্রসপেক্ট◆

আজকের প্রথম লটারি যদি হাত থেকে ফসকে যায় তবে নিরাশ হবেন না কারণ সিকিম রাজ্য লটারী আপনাদের জন্য নিয়ে এসেছে আরও একটি সুযোগ। রবিবার বিকেল ৪ টায় থাকছে ‘ডিয়ার প্রসপেক্ট’ লটারি জেতার সুযোগ। এই দ্বিতীয় লটারিও আপনার দিনটা ভালো করে দিতে পারে কারণ এই লটারিরও পুরস্কার মূল্য শুরু ১ কোটি টাকা দিয়ে। অর্থাৎ প্রথম বিজয়ী পাবেন এক কোটি টাকা।

লটারি সংবাদ Today Lottery sambad result

লটারি সংবাদ যদি তা না পান তার জন্যও রয়েছে উপায়। কারণ প্রথম পুরস্কার ছাড়াও রয়েছে ৫ টি আরো নগদ পুরস্কার। দ্বিতীয় পুরষ্কার হিসেবে ৯,০০০ টাকা তৃতীয় পুরস্কার হিসেবে ৫০০ টাকা, চতুর্থ পুরস্কার হিসেবে ২৫০ টাকা এবং পঞ্চম পুরস্কার হিসেবে ১২০ টাকা। যদি এগুলিও আপনার হাতে না আসে তবে রয়েছে সান্ত্বনা পুরস্কার হিসেবে নগদ ১,০০০ টাকা। তাই একদম দেরি না lotterysambadguru.com ওয়েবসাইটে গিয়ে দেখে নিন লটারির ফলাফল।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading