ফলাফল

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result

বিজ্ঞাপন

আজকের লটারি রেজাল্ট 6.8.2020 বেরিয়ে গেছে। আপনি পেয়ে যাবেন নিচে গেলেই, এটা শুধু স্ক্রল করে আপনাকে দেখে নিতে হবে আজকের লটারি সংবাদ রেজাল্ট। দেখে নিন আপনার টিকিট আছে কিনা রেজাল্ট নম্বর এ। তাহলেই আপনার আজ ভাগ্য খুলে যেতে পারে, হয়ে যেতে পারেন আপনি বড়োলোক। আপনার সব দুঃখ দুর্দশা সব শেষ হয়ে যেতে পারে।

বিজ্ঞাপন

দেখুন : LIVE Updates: লটারি সংবাদ 8 September আজকের ফলাফল রেজাল্ট জানুন সবার আগে

বিজ্ঞাপন

REFRESH

বিজ্ঞাপন

লটারি সংবাদ

বিজ্ঞাপন

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 1

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 2

বিজ্ঞাপন

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 3

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 4

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 5

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 6

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 7

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 8

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 9

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 10

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 11

লটারি সংবাদ আজকের 11:55AM and 4PM Result 12

লটারি সংবাদ Today Lottery sambad result

লটারি সংবাদ কিনতে গেলে কি কি করতে হবে

যদি আপনি লটারি কিনতে চান তাহলে আপনাকে বলে রাখি ইটা অনলাইন এ কেনা যায়না এটার জন্য আপনাদের বাইরে যেতেই হবে। আর বাইরেই আপনার চারপাশে কোনো দোকান পাবেন এই লটারি বিক্রির, সেখানে গিয়ে আপনাকে আপনার পকুন্ড মতো নম্বর বেঁচে আপনি যে কটা টিকিট কিনতে চান সেই হিসেবে দাম দিয়ে আপনাকে কিনে নিতে হবে, সর্ব নিম্ন আপনি ৩০ টাকার টিকিট কিনতে পারেন।

লটারি সংবাদ Today Lottery sambad result

আজকের লটারি রেজাল্ট 6.8.2020 Sikkim Details

এখন সিকিম রাজ্য লটারির খেলা। এই খেলা দিনে ২বার হয়, আপনি দিনে ২বার নিজের ভাগ্য পরীক্ষা করার সুযোগ পাবেন। প্রথম খেলা শুরু হবে সকাল ১১:৫৫ তে এবং দ্বিতীয় খেলা শুরু হবে বিকেল ৪টা। ১১:৫৫ তে সিকিম রাজ্য লটারির পক্ষ থেকে আসা খেলার নাম হলো “ডিয়ার লাভ মর্নিং” এই খেলা শেষ হওয়া কিছুক্ষনের মধ্যেই আপনি অনলাইন এ লটারি রেজাল্ট দেখে নিতে পারেন। আজকের দ্বিতীয় লটারি সিকিম রাজ্য লটারির পক্ষ থেকে বিকেল ৪টেই, সেই খেলার নাম “ডিয়ার প্রসপেক্ট সানডে” এই খেলার শেষ হওয়ার কিছুক্ষন পরেই আপনি ডিয়ার লটারি রেজাল্ট দেখতে পারবেন আমাদের এই ওয়েবসাইট এ.

লটারি সংবাদ Today Lottery sambad result

তবে যদি আপনি জিতে যান লটারি রেজাল্ট এ আপনার নাম চলে আসে তাহলে আপনি পুরস্কার মূল্য সংগ্রহের ক্ষেত্রে কিছু জিনিস খুব মনোযোগ সহকারে মনে রাখতে হবে। সবার আগে মনে রাখবেন যে আপনার টিকিট যেমন আপনাকে এনে দিতে পারে অনেক টাকা তেমনি ওই টিকিট না থাকলে আপনি কোনো টাকাই পাবেন না। এতক্ষন যেটা ছিল শুধু একটা কাগজ, এখন তার মূল্য প্রচুর টাকা, তাই টিকিটটি যত্ন করে রাখুন। খুব এ সযত্নে। এছাড়া আপনাকে অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি, ও একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবিও নিতে হবে।

আজকের লটারি সংবাদ যদি আপনি জিতে যান তাহলে আপনি পেয়ে যাবেন প্রথম পুরস্কার পুরো এক কোটি টাকা। এটা আগে ৫০ লক্ষ ছিল এখন সেটাকে বাড়িয়ে ১কোটি করা হয়েছে। এছাড়াও দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম এবং থাকছে একটি বিশেষ সান্ত্বনা পুরস্কার। দ্বিতীয় পুরস্কার হলো ৯,০০০টাকা এবং তৃতীয় ৫০০ টাকা, চতুর্থ ও পঞ্চম যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা এবং বিশেষ পুরস্কার মূল্য ১,০০০ টাকা।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading