ফলাফল

লটারি সংবাদ Today Nagaland Result 8 PM 19th August

বিজ্ঞাপন

আপনি কি আজকের দিনের শেষে একবার লটারি সংবাদ Today Nagaland Result 8 PM 18th August নিজের ভাগ্যকে যাচাই করে দেখে নিতে চান যে আপনার আগামী দিনগুলি কেমন যাবে? তাহলে সেই সুযোগ আপনার জন্য নিয়ে এসেছে রাজ্য লটারি সংবাদ দপ্তর। রাজ্য লটারি দপ্তরের তত্বাবধানে এই লটারি খেলা হয়। তবে শুধু নাগাল্যান্ডই নয়, বরং ভারতের বিভিন্ন জায়গায় এই লটারি অত্যন্ত জনপ্রিয় একটি খেলা। ভারতের মোট ১৩টি রাজ্যে এই খেলা অনুষ্ঠিত হয়।লটারি সংবাদ Today Lottery sambad result

বিজ্ঞাপন

REFRESH

বিজ্ঞাপন

লটারি সংবাদ Today Nagaland Result 8 PM 19th August 1
লটারি সংবাদ Today Lottery sambad result

বিজ্ঞাপন

নাগাল্যান্ড রাজ্য লটারি আপনার জন্য নূন্যতম ৬ টাকা মূল্যে নিয়ে এসেছে কোটি টাকার পুরস্কার। তাই যদি আপনি আপনার সেরা লটারির টিকিট কিনে থাকেন তবে তার ফলাফল জেনে নিন লটারি সংবাদের ওয়েবসাইটে। নাগাল্যান্ড লটারির ফলাফল প্রকাশ হয় রোজ রাত ৮টায়। আজ খেলা হচ্ছে ‘Dear Hawk Evening Lottery’। আজ ভাগ্যের জোরে আপনি যদি জিতে যান তাহলে পুরস্কার মূল্য দাবি করার জন্য কি কি করতে হবে জেনে নিন।

বিজ্ঞাপন

লটারি সংবাদ Today Lottery sambad result

প্রথমে অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি সংগ্রহ করুন। তবে মনে রাখবেন টিকিট ছিঁড়ে গেলে আপনি কোনো পয়সা পাবেন না। তাই টিকিটটিকে যত্ন করে রাখুন। এছাড়া আপনার দাবি ফর্মের পাশাপাশি একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবি নিতে হবে। তাহলে এবার দেখে নিন ‘ডিয়ার হক’ লটারির পুরস্কার মূল্যের তালিকা।

বিজ্ঞাপন

লটারি সংবাদ Today Lottery sambad result

নাগাল্যান্ড রাজ্য সরকারের তত্বাবধানে আজ রাত ৮টায় ‘ডিয়ার হক’ সান্ধ্য লটারির ফল প্রকাশিত হবে। আজকের লটারিতে যদি আপনার ভাগ্যের চাকা ঘুরে যায় তবে বিজেতা হিসেবে আপনি পেয়ে যাবেন নগদ ১ কোটি টাকা। যদি সেটা আপনার ভাগ্যে না জোটে তাহলে দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার হিসেবে থাকবে যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। আর রয়েছে ১,০০০ টাকার বিশেষ পুরস্কার। তাই ফলাফল জানতে রাতে চোখ রাখুন lotterysambadguru.com এ।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading