সব খবর সবার আগে।

লটারি সংবাদ রেজাল্ট 20.3.2021: নাগাল্যান্ড রাজ্য লটারির 4 PM এর ফল ঘোষণা

ভারতে যে ১৩টি রাজ্যের আইনত ভাবে লটারি খেলার অধিকার রয়েছে তাদের মধ্যে নাগাল্যান্ড রাজ্য লটারী (Nagaland State Lottery) অন্যতম। দুপুরবেলায় লটারি সংবাদ (Lottery Sambad) নাগাল্যান্ড বাসী এবং পুরো পশ্চিমবঙ্গ জুড়ে এবং তার আশেপাশের লোকেদের মধ্যে বেশ জনপ্রিয়। তারা তাদের ভাগ্য নির্ধারণ করার জন্য এবং প্রচুর পরিমাণে নগদ অর্থ অর্জনের এই লটারি খেলে থাকেন। নাগাল্যান্ড রাজ্য লটারির (Nagaland Lottery) টিকিটের মূল্য ৬টাকা। নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন সিকিম রাজ্য লটারি অধিদপ্তর।

নাগাল্যান্ড রাজ্য লটারি সংবাদ রেজাল্ট ৪টা – মার্চ ২০ (Nagaland: State Lottery Sambad Results 4PM– March 20)

প্রতিদিন ঠিক বেলা ৪ টায় ডিয়ার লটারির ফলাফল (Dear Lottery Result) ঘোষণা করা হয়। লটারিতে ভাগ্য খুললে বিজেতা যেতেন অনেক পুরস্কার। প্রথম পুরস্কার ১ কোটি টাকা, দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। যদি এই তিনটি পুরষ্কার আপনার হাত ছাড়া হয় তবে রয়েছে চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। এছাড়া ১,০০০ টাকার সান্ত্বনা পুরস্কার রয়েছে।

নাগাল্যান্ড রাজ্য লটারির (Nagaland State Lottery Result) অফিসের ঠিকানা কোহিমা – ৭৯৭০০১। নাগাল্যান্ড রাজ্য লটারির পরিচালক দ্বারা এই লটারি অনুষ্ঠিত এবং পরিচালিত হয়। আপনি যদি বিজয়ী তালিকাভুক্ত হন তবে পুরস্কার মূল্য দাবি করার জন্য অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি সহ আপনার টিকিট নিয়ে যাওয়াটা বাধ্যতামূলক। তবে টিকিট যেন অক্ষত থাকে। আপনার দাবি ফর্মের পাশাপাশি, আপনাকে একটি সরকারী ফটো আইডি এবং পাসপোর্ট আকারের ছবি ফর্মে সংযুক্ত করতে হবে। লটারি কর্তৃপক্ষ কোনো ভাবেই মুচড়ে যাওয়া বা ছিঁড়ে ফেটে যাওয়া টিকিট গ্রহণ করবে না।

নাগাল্যান্ড রাজ্য লটারী সংবাদ: যেই গুরুত্বপূর্ণ বিষয়গুলি মনে রাখবেন (Nagaland State Lottery Sambad: Important Things to remember)

আমাদের দেশে লটারি একটি অতি জনপ্রিয় খেলা। মানুষ সবসময় তার ভাগ্য নির্ধারণ করতে ভালোবাসে। আর ভাগ্যে যদি সিকে ছিঁড়ে যায় তবে তো কেল্লাফতে। ভাগ্যের চাকা ঘোরাতে এখানে রোজই বহু মানুষ লটারি কেনেন। তাতে কেউ লটারি জিতে হয়ে যান লাখপতি কেউ বা আবার জীবনের হেরে গিয়ে নিরাশ হয়ে ফিরে যান। আগে লটারি কাটলে কাগজ পেয়ে তার ফলাফল দেখার জন্য মানুষকে অপেক্ষা করতে হত। এখন তো একটি টাইপেই ফলাফল। অনলাইনেই তিনবেলা ফলাফল প্রকাশিত হয়। একবার সকাল ১১ টা ৫৫ মিনিটে, দ্বিতীয়বার বিকেল ৪ টে এবং তৃতীয়বার রাত ৮ টায়। লটারি সংবাদ (Lottery Sambad) এমন একটি ভারতীয় লটারি পোর্টাল যা সারা দেশে খুবই জনপ্রিয়। লটারী রেজাল্ট সবার আগে দেখার সুযোগ দেয়।

আজ বেলা ৪ টায় নাগাল্যান্ড রাজ্য লটারি রেজাল্ট ‘ডিয়ার মার্স স্যাটারডে’ (DEAR MARS SATURDAY) – এর ফলাফল প্রকাশ হল। সপ্তাহের প্রতিটি শনিবার এই লটারি খেলা হয়। এটি পূর্ব ভারতের একটি জনপ্রিয় সাপ্তাহিক লটারি। এই লটারি জিতলে পুরষ্কার মূল্য কিন্তু নেহাত কম কিছু নয়। প্রথম পুরস্কার ১ কোটি টাকা, দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। যদি এই তিনটি পুরষ্কার আপনার হাত ছাড়া হয় তবে রয়েছে চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। এছাড়া ১,০০০ টাকার সান্ত্বনা পুরস্কার রয়েছে।

এটি অবশ্যই মনে রাখতে হবে আপনি যদি লটারি যেতেন তবে পুরস্কার মূল্য দাবি করার সময় আপনাকে অক্ষত টিকিট দেখাতে হবে। অর্ধেক ছেঁড়া বা পুরোপুরি মাঝখান দিয়ে ছেঁড়া টিকিট গ্রহণ করা হবে না। তাই লটারি খেলতে গেলে টিকিটগুলিকে বেশ যত্ন করে গুছিয়ে রাখুন। নচেৎ পুরষ্কার পেলেও তা হাতছাড়া হয়ে যাবে।

Nagaland State Lottery Today Result Lottery Sambad (লটারি রেজাল্ট) Day (লটারি সংবাদ):

আমরা আপনাদের কাছে সবার আগে পৌছে দেবো প্রতিটি খেলার ফলাফল। যেমন এখন প্রকাশিত নাগাল্যান্ড রাজ্য লটারি-র শনিবার ‘ডিয়ার মার্স স্যাটারডে’-এর দুপুর ৪ টার ফলাফল। লটারি ভারতের পুর্বাঞ্চলের বিভিন্ন রাজ্য সরকার পরিচালনা করে থাকে।

You might also like
Comments
Loading...