ফলাফল

Lottery Sambad লটারি সংবাদ 8 PM 12 July Nagaland Result

বিজ্ঞাপন

দেশের মানুষের কাছে এখন টাকা পয়সার বড়ই অভাব। এই সময় সবাই চায় সুখে স্বাচ্ছন্দ্যে জীবন কাটাতে সবার কাছেই চলে আসুক অনেকটা টাকা। Lottery Sambad লটারি সংবাদ আর সেটা যদি পরিশ্রম ছাড়া সম্ভব হয় তাহলে তো কোনো কথাই নেই। এই সুবর্ণ সুযোগই আপনার জন্য নিয়ে এসেছে রাজ্য লটারি দপ্তর। নাগাল্যান্ড রাজ্য লটারি আপনার জন্য নূন্যতম মূল্যে নিয়ে এসেছে কোটি টাকার পুরস্কার। তাই এখন বসে না থেকে চলে যান ওদের ওয়েবসাইটে আর কিনে নিন আপনার লাকি লটারি টিকিট। আজকের দিনের এই সুযোগ হাতছাড়া করবেন না।

বিজ্ঞাপন

Lottery Sambad লটারি সংবাদ 8 PM 13 July Nagaland Result

বিজ্ঞাপন

REFRESH

বিজ্ঞাপন

Lottery Sambad লটারি সংবাদ 8 PM 12 July Nagaland Result 1

বিজ্ঞাপন

লটারি সংবাদ Today Lottery sambad result

নাগাল্যান্ড রাজ্য লটারি আপনাদের জন্য নিয়ে এসেছে মাত্র ৬ টাকার লটারির টিকিট। আর এই অল্প অর্থ ব্যয়ে আপনি পেতে পারেন কোটি টাকার পুরস্কার। নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন নাগাল্যান্ড রাজ্য লটারি দপ্তর। নাগাল্যান্ড লটারির ফলাফল প্রকাশ হয় রোজ রাত ৮টায়। আজ খেলা হচ্ছে ‘Dear Hawk Lottery’। তাই এখনই টিকিট কিনে ফেলুন আর জিতে নিন নগদ পুরস্কার।

বিজ্ঞাপন

লটারি সংবাদ Today Lottery sambad result

আজ ভাগ্যের জোরে আপনি জিতে যান তাহলে পুরস্কার মূল্য দাবি করার জন্য কি কি করতে হবে জেনে নিন। প্রথমে অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি সহ আপনার টিকিট নিয়ে যেতে হবে। Lottery Sambad লটারি সংবাদ তবে অবশ্যই মনে রাখবেন টিকিট ছিঁড়ে গেলে আপনি কোনো পয়সা পাবেন না। এছাড়া আপনার দাবি ফর্মের পাশাপাশি, আপনাকে একটি ফটো আইডি এবং পাসপোর্ট সাইজ ছবি নিতে হবে।

লটারি সংবাদ Today Lottery sambad result

তাহলে এবার দেখে নেওয়া যাক ‘ডিয়ার হক’ লটারির পুরস্কার মূল্যের তালিকা। Lottery Sambad লটারি সংবাদ নাগাল্যান্ড রাজ্য সরকার প্রতিদিন রাত ৮ টায় লটারির ফলাফল প্রকাশ করে। রবিবার রাত ৮টায় ‘ডিয়ার হক’ সান্ধ্য লটারির ফল প্রকাশিত হবে। তাহলে ঠিক রাত ৮ টায় দেখে নিন আপনার নম্বর মিলল কিনা।

লটারি সংবাদ Today Lottery sambad result

আজকের লটারিতে যদি আপনার ভাগ্যের চাকা ঘুরে যায় তবে বিজেতা হিসেবে আপনি হয়ে যাবেন নগদ ১ কোটি টাকার মালিক। যদি সেটা আপনার ভাগ্যে না জোটে তাও দুঃখ করবেন না। Lottery Sambad লটারি সংবাদ আপনার জন্য রয়েছে দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা। তাও যদি আপনার হাত ছাড়া হয় তবে রয়েছে চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। আর সবই যদি হাতছাড়া হয় তবে শেষে রয়েছে ১,০০০ টাকার বিশেষ পুরস্কার। তাই ফলাফল জানতে রাতে চোখ রাখুন Lottery Sambad লটারি সংবাদ এ।

বিজ্ঞাপন

Leave a Reply

Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading