ফলাফল

আজ অর্থলাভ আছে কি আপনার ভাগ্যে? জানতে দেখুন লটারি সংবাদ

বিজ্ঞাপন

আমাদের দেশে লটারি একটি সুপরিচিত খেলা। ভারতের বিভিন্ন রাজ্যে এই খেলা রাজ্যসরকারের তরফে পরিচালনা করা হয়। লটারি সংবাদ (Lottery Sambad) ভারতের উত্তর-পূর্বের রাজ্যগুলিতে লটারির প্রচলন কিন্তু বেশ জনপ্রিয়। মানুষ কখনো হাতের রেখা বিচার করে নিজেদের আগামীদিনের সুখ-স্বাচ্ছন্দ্যের খোঁজ নেন অনেকে নিজেদের তাৎক্ষণিক আর্থিক বৃদ্ধির জন্য লটারি খেলে থাকেন। লটারি একদিকে যেমন আপনার ভাগ্যের চাকা ঘুরিয়ে দিতে পারে তেমনি কম টাকা খরচেই আপনার হাতে পৌঁছে দিতে পারে কোটিটাকার ধনরাশি।

বিজ্ঞাপন

আজকের ফলাফল জানতে এখানে ক্লিক করুন

বিজ্ঞাপন

আজকের লটারি সংবাদ 27 February 2021

নাগাল্যান্ড এর রাজ্য সরকার নূন্যতম মূল্যে কিছু লটারি আপনাদের কাছে নিয়ে আসেন। এই লটারি শুধু এই দুই রাজ্যের মধ্যেই সীমাবদ্ধ নয়। আপনি যেখান থেকে খুশি এই লটারি খেলতে পারবেন এবং নগদ অর্থ জিততে পারবেন।

বিজ্ঞাপন

জনপ্রিয় নাগাল্যান্ড লটারির (Nagaland Lottery) টিকিটের মূল্য মাত্র ৬টাকা এবং নাগাল্যান্ড লটারি পরিচালনার দায়িত্বে থাকেন সিকিম রাজ্য লটারি অধিদপ্তর। লটারি সংবাদ আপনাদের জন্য নিয়ে এসেছে দারুন সুযোগ। হাতের কাছে একটা ক্লিকেই আপনি পেয়ে যাবেন আপনার ভাগ্যফল।

বিজ্ঞাপন

আজকের ফলাফল জানতে এখানে ক্লিক করুন

আপনি যদি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে চান তবে আপনি এখনই খেলে নিন শুক্রবারের ৩টি লটারি আর জিতে নিন কোটি টাকার পুরস্কার।

বিজ্ঞাপন

প্রতিদিন তিনবার সকাল ১১:৫৫, বিকেল ৪টে এবং ঠিক রাত ৮টায় নাগাল্যান্ড রাজ্য লটারির ফলাফল ঘোষণা করা হয়। এই লটারিটি উত্তর-পূর্ব ভারত ছাড়াও পশ্চিমবঙ্গেও ভীষণভাবে জনপ্রিয়। বাংলার মানুষ নিজেদের ভাগ্যকে যাচাই করতে প্রায়ই লটারির টিকিট কিনে থাকেন আর কোটি কোটি টাকার পুরস্কার জিতে থাকেন। নাগাল্যান্ড রাজ্য লটারি জিতলে আপনি বিজেতা হিসেবে পেয়ে যাবেন পুরো ১কোটি টাকা।

এই লটারি জিতে পুরস্কার মূল্য দাবি করার সময় আপনাকে কিছু বিষয় স্মরণে রাখতে হবে।

প্রথমত, আপনি যে লটারির টিকিটটা কাটবেন সেটিকে যত্ন সহকারে রেখে দিতে হবে। টিকিট যদি কোনোভাবে ফেটে যায় কিংবা নষ্ট হয়ে যায় তবে আপনি আপনার অর্জিত মূল্য পাবেন না।

দ্বিতীয়ত, পুরস্কার মূল্য নেওয়ার জন্য আপনাকে অনলাইনে উপলব্ধ ফর্মের অনুলিপি সহ আপনার টিকিটটি নিয়ে যেতে হবে। তবে পূর্বেই বলা হয়েছে টিকিট যেন অক্ষত থাকে।

তৃতীয়ত, আপনার দাবি ফর্মের পাশাপাশি, আপনাকে একটি সরকারী ফটো আইডি এবং পাসপোর্ট আকারের ছবি ফর্মের সাথে সংযুক্ত করতে হবে।

শনিবারের লটারির বিস্তারিত বিবরণ নীচে দেওয়া হল। আপনাদের সুবিধার্থে এই সমস্ত লটারির ডিটেলস আমরা আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি। মানুষ সর্বদাই নিজেকে আর্থিক দিক থেকে স্বচ্ছল রাখতে চেষ্টা করে। তাই লটারির মাধ্যমে নিজের তাৎক্ষণিক চাহিদাকে পূরণের চেষ্টা করে।দেশ এখন আর্থিক সংকটে ভুগছে, এই পরিস্হিতিতে কিছু অতিরিক্ত অর্থ আমদানি হলে তাতে ক্ষতি কিছু নেই। তাই জীবনের সব ইচ্ছাপুরণ করতে এবং জীবনকে আনন্দময় করে তুলতে মানুষ লটারি খেলার প্রতি মনোনিবেশ কর। আর এই সময়ই বোঝা যায় কার ভাগ্য কত বেশি সদয়।

নাগাল্যান্ড রাজ্য লটারি

ট্রেজার, বেনিফিট কোনোটাই যখন আপনার হাতের নাগালে এলো না বলে আপনি দুঃখিত বোধ করছেন তখন নাগাল্যান্ড রাজ্য সরকার আপনার জন্য নিয়ে এসেছে ‘ডিয়ার কসাই মর্নিং’, এটি প্রতি সপ্তাহের প্রতি শনিবার অনুষ্ঠিত হয় সকাল ১১ টা ৫৫ মিনিটে। এরপর দুপুর ৪ টায় অনুষ্ঠিত হয় ‘ডিয়ার মার্স শনিবার’। এছাড়াও রাত ৮ টার সময় সপ্তাহের প্রতি শনিবার অনুষ্ঠিত হয় ‘ডিয়ার অস্ট্রিচ ইভিনিং’। এই তিনটি সাপ্তাহিক লটারির ফলাফল অর্থাৎ লটারি সংবাদ বের হয় প্রতিটি খেলা শেষ হওয়ার ১০ মিনিটের মধ্যে।

সকালের নিরাশা হয়তো আপনার জন্য নতুন আশা নিয়ে এল। দিনটি শেষ হতে হতে হয়তো আপনার হাতে তুলে দিল কুবেরের ধন। যা আপনার সমস্ত আর্থিক দুরবস্থাকে কাটিয়ে দিল। তাই আপনার ভাগ্যকে পরীক্ষা করতে নিতে খেলে নিন তিনটি লটারি। দিনের শেষে একটি লটারির জয় আপনার সারাদিনের সমস্ত কষ্টকে লাঘব করে দেবে। এই লটারির প্রথম পুরস্কার হিসেবে আপনি জিতে নিতে পারেন, ১ কোটি টাকা। এরপর রয়েছে দ্বিতীয় ও তৃতীয় পুরষ্কার মূল্য যথাক্রমে ৯,০০০ এবং ৫০০ টাকা এবং চতুর্থ ও পঞ্চম পুরস্কার যথাক্রমে ২৫০ টাকা এবং ১২০ টাকা। এছাড়া রয়েছে ১,০০০ টাকার সান্ত্বনা পুরস্কার মূল্য। তাই আগামীদিনে স্বচ্ছল জীবন পেতে শীঘ্রই আপনার ভাগ্যকে যাচাই করে ফেলুন।

আমরা আপনাদের কাছে সবার আগে সুযোগ করে দেব যাতে খুব সহজেই আপনারা লটারি সংবাদ-এর ফলাফল জেনে নিতে পারেন। লটারি সংবাদ আমাদের দেশে ১৩টি রাজ্যের রাজ্য সরকার এই লটারির আয়োজন করেন। ভারতের পুর্বাঞ্চল এবং উত্তর-পূর্বাঞ্চলে এই লটারি খুবই জনপ্রিয়।

বিজ্ঞাপন
Back to top button

Discover more from Khabor24x7

Subscribe now to keep reading and get access to the full archive.

Continue reading