নিউজ

‘খুব মিস করবো তোমায়!’ রাকেশকে চোখে হারাচ্ছেন শমিতা, বিগ বসের ঘরে ঢোকার আগে করলেন ভিডিও কল

আজই শুরু হচ্ছে কালার্সের অতি জনপ্রিয় শো ‘বিগ বস ১৫’। কিছুদিন আগেই শেষ হয়েছে বিগ বস ওটিটি। যেখানে বিজেতা হয়েছেন দিব্যা আগারওয়াল। সঙ্গে দ্বিতীয় স্থান পেয়েছিলেন শমিতা শেঠী। এবার বিগ বস ১৫’র প্রতিযোগী হিসেবেও অংশ নিচ্ছেন শমিতা শেঠী। কিন্তু প্রবেশের আগেই নিজের কাছের মানুষকে ভিডিও কল করে কথা বললেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর বোন।

বিগ বস ওটিটির সূত্রে রাকেশ বাপাটের সঙ্গে ঘনিষ্ঠতা বেড়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠীর বোনের। এদিন ঘরে প্রবেশের আগেই ভিডিও কল করে নিজের কাছের মানুষের সঙ্গে কথা বললেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন বিগ বস ওটিটি থেকে হওয়া বন্ধু নেহা ভাসিনও। সম্প্রতি একে অপরের প্রতি অনুভূতির কথা স্বীকার করেছেন রাকেশ এবং শমিতা।

এদিন দু’জন কাছের মানুষের সঙ্গে ভিডিও কলে কথা বলেন অভিনেত্রী। তার স্ক্রিনশটও শেয়ার করেছেন শমিতা শেঠী। দুজন তারকাকে ট্যাগ করে লেখেন, “মিস করবো তোমাদের”। সঙ্গে যোগ করেছেন ভালোবাসার ইমোজিও। রাকেশও এদিকে পুনরায় তাঁর ইনস্টা স্টোরিতে ছবি পোস্ট করেছেন এবং একটি হৃদয়ের ইমোজিও যোগ করেছেন। একইভাবে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন নেহা ভাসিন এবং শমিতা শেঠীকে শুভকামনা জানিয়েছেন।

এদিন বিগ বস ১৫’র প্রতিযোগী শমিতা শেঠীর উদ্দেশ্যে লেখেন, “অল দ্য বেস্ট। তুমিই বস। তুমি কী করতে পারো, তাদের দেখিয়ে দিও এবং সেরাটা দিও। শক্ত থেকো।” একটুর জন্য বিগ বস ওটিটি জিততে পারেননি অভিনেত্রী। এরইমধ্যে সামনে এসে গিয়েছে চলতি বছরের বিগ বসের প্রতিযোগীদের তালিকা।

বিগ বস ওটিটির প্রতিযোগী শমিতা শেঠীর সঙ্গে রয়েছেন প্রতীক সেজপাল এবং নিশান্ত ভাট। এছাড়া করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, সিম্মা নাগপাল, ডোনাল বিস্ট-সহ আরও অনেকে রয়েছেন। সকলেই এই শো দেখার জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন। একই ছাদের তলায় ইন্ডাস্ট্রির বিভিন্ন স্তরে পারদর্শী লোকেরা একসঙ্গে থাকবেন। দেখার এইবারের প্রতিযোগীদের নিয়ে বিগ বস কতটা জমে উঠবে।

Related Articles

Back to top button