নিউজ

‘যখন তখন খুন হয়ে যেতে পারি’, আশঙ্কা প্রকাশ করে থানায় লিখিত অভিযোগ দায়ের তৃণমূল বিধায়ক শওকত মোল্লার

কিছুদিন আগে তাঁর বিরুদ্ধেই খুনের হুমকি (death threat) দেওয়া অভিযোগ উঠেছিল। এবার তিনি নিজেই অভিযোগ (complaint) করেছেন যে তিনি খুন হয়ে যেতে পারেন। সেই কারণে এবার পুলিশে লিখিত অভিযোগ দায়ের করলেন তৃণমূল বিধায়ক শওকত মোল্লা (Shaukat Mollah)। জানা গিয়েছে, তিনজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।

সম্প্রতি ক্যানিং পূর্বের বিধায়ক শওকত মোল্লাকে ভাঙড় বিধানসভার পর্যবেক্ষক করেছে দল। এরপর থেকেই ওই বিধানসভায় ঘুরছেন তিনি। তাঁর অভিযোগ, বস্তাবন্দি করে খালের জলে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। তাঁর দাবী, এই সবটাই হচ্ছে এলাকার বিধায়ক নওশাদ সিদ্দিকির মদতে।

গতকাল, শুক্রবার কাশীপুর থানায় তিনজনের নামে অভিযোগ দায়ের করেছেন শওকত মোল্লা। তাঁর অভিযোগ, গত ১১ই মার্চ তিনি ভাঙড়ে গিয়েছিলেন। সেই সময় তাঁকে উদ্দেশ্য করে নানান কুরুচিকর মন্তব্য করে আইএসএফ সমর্থকরা। তাঁর কথায়, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে তাঁকে বস্তাবন্দি করে খালে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। এই ঘটনা নিয়ে বেশ আতঙ্কিত বলে জানান তৃণমূল বিধায়ক।

তাঁর কথায়, “আমার মনে হয় আইএসএফ বিধায়ক নওসাদের প্ররোচনাতেই এ ধরনের ঘটনা ঘটছে। আমি যে কোনও সময় এদের হাতে খুন হয়ে যেতে পারি। আমার আবেদন এ ঘটনায় দোষীদের শাস্তি দেওয়া হোক”।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন নওশাদ সিদ্দিকি। তিনি বলেন, “এমন কিছু হয়ে থাকলে পুলিশ নিরপেক্ষ তদন্ত করে অপরাধীদের শাস্তি দিক”।

Related Articles

Back to top button