প্রযুক্তি

ঢালাও অফার BSNL-এর, প্রতিদিন মাত্র ১ টাকা খরচে পেয়ে যান Unlimited ভয়েস কলিং ও দৈনিক 2GB 4G ডেটা

সম্প্রতি জিও থেকে শুরু করে ভোডাফোন, এয়ারটেল সমস্ত টেলিকম সংস্থা নিজেদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। আগের থেকে এখন অনেক বেশি টাকা খরচ করতে হচ্ছে গ্রাহকদের। বর্তমানে দৈনন্দিন জীবনে স্মার্টফোন ও ইন্টারনেট আমাদের নিত্যসঙ্গী হয়ে উঠেছে। এই কারণে বেশি টাকা দিয়ে হলেও রিচার্জ করতে বাধ্য হচ্ছেন মানুষ। এই কারণে বেশ চিন্তায় পড়েছেন সাধারণ মানুষ।

তবে এসবের মধ্যেই আশার আলো দেখাচ্ছে BSNL। এই টেলিকম সংস্থা নিয়ে এসেছে ৩৯৭ টাকার রিচার্জ প্ল্যান যার বৈধতা ৩০০ দিনের। হ্যাঁ, ঠিকই পড়ছেন। BSNL-এর এই প্ল্যানটি সর্বসাধারণের জন্য বেশ উপকৃত।

এই রিচার্জ প্ল্যানের মাধ্যমে পাওয়া যাবে প্রতিদিন ২ জিবি ৪জি ডেটা। এছাড়াও এই রিচার্জ প্ল্যানে রয়েছে দেশের যে কোনও প্রান্তে আনলিমিটেড ভয়েস কল করার সুযোগ। এমনকি এই রিচার্জ প্ল্যানে রয়েছে বিনামূল্যে কলারটিউন পাওয়ারও সুযোগ। তবে এই দৈনিক ২ জিবি ডেটা ও কলারটিউন রাখার সুযোগ মিলবে প্রথম ৬০ দিনের জন্যই।

জানা গিয়েছে, এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ৪জি ডেটা দিচ্ছে BSNL। তবে BSNL যে সমস্ত স্থানে ৪জি ট্রায়াল শুরু করেছে, সেই সমস্ত জায়গাতেই মিলবে এই ৪জি পরিষেবা। তবে ৩৯৭ টাকায় যে BSNL অন্যান্য টেলিকম সংস্থার থেকে অনেক বেশি অফার দিচ্ছে, তা বলাই বাহুল্য।

জিও, এয়ারটেল বা ভোডাফোন, এই সমস্ত টেলিকম সংস্থার এক বছরের যে সমস্ত রিচার্জ প্ল্যান রয়েছে, তার দাম প্রায় ২৫০০ টাকা বা তারও বেশি। এর তুলনায় BSNL-এর রিচার্জ প্ল্যান অনেক বেশি সাশ্রয়ী।

Related Articles

Back to top button