সব খবর সবার আগে।

BIG NEWS: বন্ধ হয়ে গেল ফেসবুক মেসেঞ্জার! বিশ্বজুড়ে পড়ল তোলপাড়!

হঠাৎ করেই কাজ করা বন্ধ করে দিল ফেসবুক মেসেঞ্জার অ্যাপ! আচমকাই বন্ধ হয়ে গেল কানেকশন! মেসেজ পাঠানো হোক বা রিসিভ করা কোন কিছুই আর সম্ভব হচ্ছিল না ফেসবুক মেসেঞ্জার এর মাধ্যমে। এর ফলে কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে গেল গোটা বিশ্ব।

আজ দুপুর তিনটের সময় এমনই বিড়ম্বনায় পড়েছিলেন মানুষ। অনেকেই জানিয়েছেন শুধু ফেসবুক মেসেঞ্জার নয় ইনস্টাগ্রাম এবং টুইটারও সেই সময় কাজ করা বন্ধ করে দিয়েছিল।

মোবাইল কিংবা ডেস্কটপে ইন্টারনেট কানেকশন ঠিক থাকলেও কিছুতেই ফেসবুক মেসেঞ্জার ব্যবহার করতে পারছিলেন না ব্যবহারকারীরা।প্রথমে সমস্যা শুরু হয় ইউরোপের বিভিন্ন দেশে। সেখানে দুপুর আড়াইটা থেকে কাজ করা বন্ধ করে দেয় ফেসবুক মেসেঞ্জার। এরপর সমস্যা শুরু হয় ভারতে।

আরেকটি সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটারে গিয়ে ফেসবুকের বিরুদ্ধে বিষোদগার করতে শুরু করেন ব্যবহারকারীরা। পরে সমস্যা মিটলেও ফেসবুকের তরফ থেকে এখনো পর্যন্ত এই ঘটনায় কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।

_taboola.push({mode:'thumbnails-a', container:'taboola-below-article', placement:'below-article', target_type: 'mix'}); window._taboola = window._taboola || []; _taboola.push({mode:'thumbnails-rr', container:'taboola-below-article-second', placement:'below-article-2nd', target_type: 'mix'});
You might also like
Comments
Loading...