প্রযুক্তি

ফের বাজারে মিলবে জিওর 499 টাকার রিচার্জ প্ল্যান! স্বস্তির নিঃশ্বাস গ্রাহকদের মধ্যে

ডিসেম্বর মাস থেকেই নিজেদের রিচার্জ প্ল্যান এর উপর কুড়ি শতাংশ মূল্য বৃদ্ধি করে সমস্ত টেলিকম সংস্থা যার জেরে বেশ অসুবিধার মুখে পড়েন সাধারণ মানুষ। মূল্যবৃদ্ধি থেকে বাদ যায়নি জিওর মতো সংস্থাও। এক ধাক্কায় প্রায় 20 শতাংশ করে প্রতিটি প্ল্যানের দাম বৃদ্ধি করা হয়।

তবে এবার গ্রাহকদের স্বস্তি দিতে ফিরিয়ে নিয়ে আসা হল 499 টাকার জিও প্ল্যান। যদিও Jio-র 499 প্ল্যানটি ফের চালু করার ফলে অন্য সংস্থাগুলির তুলনায় Jio-র গ্রাহকদের কিছুটা সুবিধা হবে বলেই মনে করা হচ্ছে। এই প্ল্যানে জিওর গ্রাহকরা যে সুবিধা পাবেন সেই সুবিধাগুলি পেতে অন্যান্য টেলিকম সংস্থার গ্রাহকদের অনেক বেশি টাকা গুনতে হবে।

এছাড়াও জিওর তরফে আরও দু’টি প্ল্যান ঘোষণা করা হয়েছে। একটি প্ল্যান হলো 249 টাকা এবং আরেকটি প্ল্যান হলো 299 টাকা।এই দুটি প্ল্যানের মাধ্যমে গ্রাহকরা দৈনিক 2GB করে ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। তবে 249 টাকার প্ল্যানের বৈধতা 23 দিন এবং 299 টাকার প্ল্যানের বৈধতা 28 দিন।তবে দুটিতেই থাকবে আনলিমিটেড কলিং এবং দৈনিক 100 টা করে এসএমএস করার সুবিধা।

এবার জেনে নেওয়া যাক 499 টাকার প্ল্যানে কি কি পাওয়া যাচ্ছে।এই প্ল্যানের মাধ্যমে প্রতিদিন 2GB করে ডেটা ব্যবহারের সুবিধা রয়েছে তার সঙ্গে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100টি করে SMS ব্যবহারের সুবিধা দেওয়া হয়। এছাড়াও 2GB শেষ হয়ে যাওয়ার পর ডেটা স্পিড কমে হবে 64Kbps। এই সুবিধাগুলি ছাড়াও Disney+ Hotstar, Jio Cinema, JIo TV- সহ বেশ কয়েকটি অ্যাপ বিনামূল্যে ব্যবহার করার সুবিধা পাবেন।

Related Articles

Back to top button