প্রযুক্তি

ভোডাফোন, এয়ারটেলের ব্যবসা নষ্ট করতে তৎপর জিও, মাত্র ৮১ টাকায় একমাসের আনলিমিটেড প্ল্যান নিয়ে হাজির মুকেশ আম্বানির সংস্থা

ভোডাফোন থেকে শুরু এয়ারটেল, জিও সমস্ত টেলিকম সংস্থাই তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে। এর জেরে রীতিমতো মাথায় হাত পড়েছে মধ্যবিত্তদের। কারণ বর্তমান সময়ে স্মার্টফোন ও ইন্টারনেট পরিষেবা মানুষের জীবনে প্রয়োজনীয় অঙ্গ হয়ে উঠেছে। এর জেরে বেশি টাকা দিয়ে হলেও রিচার্জ করানো ছাড়া উপায় নেই।

জিও-র তরফেও চলতি বছরে এই নিয়ে দু’বার রিচার্জ প্ল্যানের দাম বাড়ানো হয়েছে। তবে এবার গ্রাহক ধরে রাখতে অসাধারণ চাল চালল মুকেশ আম্বানির সংস্থা। জিও-র তরফে এবার আনা হল এক আকর্ষণীয় প্ল্যান যা সাধারণ মানুষকে বেশ কিছুটা স্বস্তি দেবে।

অন্যান্য টেলিকম সংস্থার তুলনায় অনেকটাই কম দামে এবার রিচার্জ প্ল্যান আনল জিও। জিও-র এই সস্তার রিচার্জের মাধ্যমে মাত্র ৮১ টাকাতেই গ্রাহকরা পেয়ে যাবেন নানান আকর্ষণীয় সুযোগ। গ্রাহক ফেরাতে এবার নতুন প্ল্যান জিও-র।

জিও-র তরফে ৮৯৯ টাকার একটি প্ল্যান আনা হয়েছে যার বৈধতা ৩৩৬ দিন অর্থাৎ ১১ মাস। অর্থাৎ হিসাব করলে দেখা যাচ্ছে, এই ৮৯৯ টাকার রিচার্জ করলে গ্রাহকদের প্রতি মাসে ফোনের পিছনে খরচ হবে ৮১.৭২ টাকা।

এই রিচার্জে গ্রাহকরা পাবেন মোট ২৪ জিবি ডেটা। এছাড়াও রয়েছে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা। এই প্ল্যানের রিচার্জ করলে গ্রাহকরা প্রতি ২৮ দিনে ৫০টি এসএমএস পাঠানোর সুবিধা পাবেন। এর সঙ্গে গ্রাহকরা পাবেন জিও অ্যাপে সাবস্ক্রিপশন।

তবে এই ৮৯৯ টাকার প্ল্যানটি শুধুমাত্র তারাই রিচার্জ করতে পারবেন যারা জিও ফোন ব্যবহার করেন। জিও ফোন ব্যবহারকারীদের জন্যই শুধুমাত্র বৈধ রয়েছে এই প্ল্যান।

এছাড়াও, জিও-র অন্য একটি প্ল্যান রয়েছে ৯১ টাকার। এর বৈধতা ২৮ দিনের। এই প্ল্যান রিচার্জ করলে জিও গ্রাহকরা পাবেন প্রতিদিন ১০০ এমবি ডেটা ও অতিরিক্ত ২০০ এমবি ডেটা। এছাড়াও যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা ও ৫০টি এসএমএসের সুবিধা।

Related Articles

Back to top button