প্রযুক্তি

জিও এবার JioPOS লাইট অ্যাপ্লিকেশন চালু করল যার মধ্যে থাকবে অন্যদের রিচার্জ করে কমিশন লাভের সুযোগ

জিও এবার দেশের মানুষদের জন্য এক নতুন JioPOS Lite কমিউনিটি রিচার্জ অ্যাপ্লিকেশন চালু করল। এই অ্যাপটি গুগল প্লে স্টোরে পাওয়া যাবে। এর কোনো ios ভার্শন এখনও তৈরি হয়নি। এই অ্যাপ্লিকেশনটিতে নিবন্ধকরণ প্রক্রিয়াটি বেশ সহজ, এবং এটির জন্য নথির কোনও হার্ডকপি দরকার লাগবে না। এটির জন্য আপনাকে কোথাও যেতেও হবে না। এই JioPOS লাইট অ্যাপের জিওগ্রাহকের অ্যাকাউন্টগুলি রিচার্জ করতে এবং কমিশনের মাধ্যমে উপার্জন করতে পারবেন। আপনি ইতিমধ্যে ‘মাইজিও’ অ্যাপ্লিকেশন বা জিও ওয়েবসাইট ব্যবহার করে অন্য ব্যক্তির জিওপ্রিপেইড অ্যাকাউন্টগুলি রিচার্জ করতে পারেন তবে সেক্ষেত্রে জিও আপনাকে এই কোনও কমিশন দেবে না।

JioPOS লাইট অ্যাপটি জিও অংশীদারদের কাছে ৪.১৬ শতাংশ কমিশন সরবরাহ করবে। এটিতে একটি পাসবুক বৈশিষ্ট্য রয়েছে যা জিও অংশীদারদের শেষ ২০ দিনে তাদের ট্রান্সকশন দেখাবে। একবার আপনি অ্যাপটি ইনস্টল করে এটিকে প্রয়োজনীয় অনুমতিগুলি দিলে, JioPOS লাইট আপনাকে নিবন্ধভুক্ত করণের মাধ্যমে জিও র অংশীদার হতে বলবে। জিও অংশীদার হওয়ার যোগ্য আপনার কাছে একটি জিওনম্বর থাকতে হবে। নিবন্ধকরণ প্রক্রিয়া শেষ হওয়ার পরে, অ্যাপটি আপনাকে আপনার ওয়ালেটে অর্থ জমা করতে বলবে। সেক্ষেত্রে আপনি ৫০০টাকা ১,০০০টাকা এবং ২,000 ওয়ালেটে জমা করতে পারবেন। অ্যাপ্লিকেশনটির মাধ্যমে প্রতি ১০০ টাকা রিচার্জে এজেন্ট ৪.১৬৬ টাকা করে কমিশন পাবে।

এই অ্যাপটিতে বন্ধু, পরিবার এবং গ্রাহকদের জন্য সর্বাধিক উপযুক্ত রিচার্জের প্ল্যানগুলো দেখা যাবে। এছাড়াও উপলব্ধ একটি FAQ বিভাগ রয়েছে যা উপলব্ধ সমস্ত রিচার্জ প্ল্যানগুলো উপভোক্তাদের জানাবে।

Related Articles

Back to top button