প্রযুক্তি

‘ওয়ার্ক ফ্রম হোম’-র জন্য নতুন ডেটা প্ল্যান জিও-র, সাথে সমস্ত নেটওয়ার্ক-এ আনলিমিটেড কল

দেশজুড়ে এখন করোনার আবহে মানুষ দিন-যাপন করছেন ঘরে থেকেই। কারণ ইতিমধ্যেই করোনা সংক্রমন রুখতে এখন দেশব্যাপী লকডাউন জারি করেছে কেন্দ্রীয় সরকার। যার জেরে দেশের সব অফিস-কারখানা-ব্যবসা সব কিছুই স্থগিত হয়ে আছে। বিভিন্ন সংস্থায় কর্মরত মানুষ এখন ঘরে বসেই তাঁদের কাজ করছেন। আর বাড়ি থেকে কাজ করার জন্য চাই ভালো ইন্টারনেট কানেকশন এবং অনেক ডেটা। সেই কথা মাথায় রেখেই এবার জিও নিয়ে এলো কিছু আকর্ষণীয় প্ল্যান। ২,৩৯৯ টাকায় নতুন প্রিপেড প্ল্যান আনল জিও সংস্থা। এই প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবে গ্রাহক। তার সঙ্গে থাকছে ৩৬৫ দিন ভ্যালিডিটি। ২,৩৯৯ টাকা প্রিপেড প্ল্যানের সঙ্গেই “ওয়ার্ক ফ্রম-হোম” অ্যাড-অন প্যাক নিয়ে এসেছে জিও সংস্থা। ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকার এই প্ল্যানগুলিতে অতিরিক্ত ৫০ জিবি পর্যন্ত ডেটা ব্যবহার করা যাবে।

২,৩৯৯ টাকা প্রিপেড প্ল্যান

২,৩৯৯ টাকা প্রিপেড প্ল্যানে প্রতিদিন ২জিবি ডেটা ব্যবহার করা যাবে। সঙ্গে জিও এবং অন্যান্য নেটওয়ার্ক-এ আনলিমিটেড ভয়েস কল ও এসএমএসের সুবিধাও থাকছে। এই প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ৩৬৫ দিন। ফেব্রুয়ারিতে ২,১২১ টাকার প্ল্যান নিয়ে এসেছিল সংস্থাটি। সেই প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি ডেটার সঙ্গেই ৩৩৬ দিন বৈধতা দিচ্ছিল জিও।

এছাড়া থাকছে ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকা অ্যাড-অন প্যাক

২,৩৯৯ টাকা প্রিপেড প্ল্যানের সঙ্গেই ১৫১ টাকা, ২০১ টাকা ও ২৫১ টাকা প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে জিও। ১৫১ টাকা প্ল্যানে থাকছে অতিরিক্ত ৩০ জিবি ডেটা, ২০১ টাকা প্ল্যানে পাওয়া যাবে ৪০ জিবি অতিরিক্ত ডেটা ও ২৫১ টাকা প্ল্যানে যাওয়া যাবে ৫০ জিবি অতিরিক্ত ডেটা। দিনের ডেটা প্যাক শেষ হয়ে যাওয়ার পরেও হাই স্পিড ইন্টারনেটের ক্ষেত্রে এই প্ল্যানগুলি কাজে দেবে। অ্যাড-অন প্যাকের আলাদা ভ্যালিডিটি থাকছে। গ্রাহকের চলতি প্ল্যান যতদিন বৈধ থাকছে সেই সময়ের মধ্যে এই অ্যাড-অন প্যাকের অতিরিক্ত ডেটা ব্যবহার করা যাবে।

এছাড়াও ১১ টাকা, ২১ টাকা, ৩১ টাকা, ৫১ টাকা ও ১০১ টাকা অ্যাড-অন প্যাক-এ আগের মতোই সুবিধা রয়েছে।

Related Articles

Back to top button